‘অপু শুধু ন্যাকামি নয়, খালি গলায় গানটাও ভালই গাইতে পারে’, এবার রাবণ সিনেমার গান গেয়ে ভাইরাল সুস্মিতা দে!

যে রাঁধে সে চুলও বাঁধে। এরকম একটা প্রবাদ বাক্য আমরা বাংলায় বহুদিন থেকেই শুনে আসছি। মূলত অনেকের প্রচুর গুণ থাকে, তাদেরকেই এই কথা বলা হয়। আমাদের টলিউডের বহু অভিনেত্রীর ক্ষেত্রে এই প্রবাদ বাক্যটি প্রযোজ্য।

সকলে অভিনয় তো পারেন কিন্তু সেইসঙ্গে অনেকের মধ্যে আরও অনেক এক্সট্রা গুণ আছে। জি বাংলার গৌরী এবং নৃত্যশিল্পী সেটা আমরা ভালো করেই জানি। এছাড়াও অন্বেষা হাজরা অর্থাৎ উর্মি যে ভালো গান গাইতে পারে সেটার প্রমাণ আমরা আপনাদেরকে দিয়েছি আগেই। মিঠাইও বাস্তব জীবনে ভালো নাচ করে এবং গানটাও ভালই গায়।

কিন্তু এবার এমন একজনের লুকোনো গুণ প্রকাশ পেয়ে গেল যা শুনে অবাক দর্শকরা। অপরাজিত অপু অর্থাৎ সুস্মিতা দে’কে আমরা সকলেই চিনি। জি বাংলার অপরাজিতা অপু সিরিয়াল থেকেই তার জনপ্রিয়তার শুরু। বর্তমানে তিনি বিরোধী চ্যানেলে চলে গেছেন বৌমা একঘর সিরিয়ালে লিড রোল নিয়ে।সেখানে টিয়া চরিত্রে তাকে অভিনয় করতে দেখা যাচ্ছে এবং ধীরে ধীরে দর্শক তাকে পছন্দ করছেন সেখানেও।

এমনিতে সুস্মিতা ইনস্টাগ্রামে ভীষণ সক্রিয়। প্রায়শই নানা ভিডিও ছবি পোস্ট করে থাকেন তিনি।এবার তাকে একটি রিল ভিডিও পোস্ট করতে দেখা গেল এবং সেখানে যে গানটি শোনা যাচ্ছে সেটি কিন্তু তার নিজের গলায় গাওয়া।জিৎ অভিনীত রাবণ সিনেমার কেউ জানে না গানটি ভীষণ বিখ্যাত হয়েছে আর সেটি আমরা সুস্মিতার গলায় শুনতে পেলাম।

যা শুনে মুগ্ধ তার দর্শকরা। এমনিতে অপু ন্যাকা বলে ভীষণ ট্রোলিং হয় সোশ্যাল মিডিয়ায়। তবে এবার তার সুরেলা গলায় গান শুনে নিন্দুকেরা বন্ধ করেছেন সমালোচনা।

Back to top button