Bangla Serial

বয়স মাত্র ২৩, এখনই ৬ লাখের গাড়ি কিনল “পঞ্চমী” সুস্মিতা! “নিজের রোজগারে শখ মেটানোর স্বাদই আলাদা”, বাহ বাহ বলছে মানুষ

বাংলা টেলিভিশনের সম্প্রতি সময়ে যে সকল অভিনেত্রীরা দারুন জনপ্রিয়তা অর্জন করেছে তাদের মধ্যে অন্যতম হলো সুস্মিতা দে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিত অপু’তে নাম ভূমিকায় অভিনয় করার পরে তাকে দর্শক চিনতে শুরু করেছিল।

এই ধারাবাহিকে অভিনেতা রোহন ভট্টাচার্যের বিপরীতে অভিনয় করেছিলেন সুস্মিতা। সেখান থেকেই নিজের অভিনয় গুনে দর্শকদের মুগ্ধ করতে শুরু করেছিলেন। সেই ধারাবাহিক শেষ হওয়ার পরে তিনি অভিনয় করেন স্টার জলসার ধারাবাহিক ‘বৌমা এক ঘর’ এ। তবে এই ধারাবাহিক টিভির পর্দায় বেশি দিন চলেনি। মাত্র তিন মাসেই বন্ধ হয়ে যায় l

এই ধারাবাহিক শেষ হওয়ার পরে কয়েক মাসের মধ্যেই সুস্মিতা আবার একটি নতুন প্রোজেক্ট নিয়ে স্টার জলসায় আসতে শুরু করেছেন। এই নতুন ধারাবাহিকের নাম ‘পঞ্চমী’। মাত্র কয়েকদিন হল এই ধারাবাহিক শুরু হয়েছে।

এই ধারাবাহিকে এখনো পর্যন্ত যা বোঝা যাচ্ছে তাতে পঞ্চমী এমন একজন মেয়ে যে নিজেও জানেনা যে সে কি। কারণ তার জন্মের সময় তার মায়ের নারির জায়গায় সাপ দেখা গেছে এবং সে সময় তাকে ঘিরে ছিল সাপ। তার জন্মের পর তাকে নীলকন্ঠ মন্দিরের পুরোহিত এবং তার স্ত্রী নিজেদের কাছে রাখার জন্য প্রত্যেকে তাদেরকে একঘরে করেছে। তার কারণ পঞ্চমীর জন্মের কোন ঠিক নেই।

সেই সঙ্গে পরিত্যক্ত হয়েছে নীলকন্ঠ মন্দির। কিন্তু সেই মন্দিরে বহু বছর পর আবার পঞ্চমী পুজো শুরু করেছে। পঞ্চমী গিন্নি মার কাঁকন উদ্ধারে, সাঁতার না জেনেও পুকুরে ঝাঁপ দেয়। এরপর তার বাবা-মা সবাই ছুটে আসে তাকে উদ্ধার করতে।

এখনো পর্যন্ত এই ধারাবাহিকের দুটো পর্বেই দর্শকরা দারুন উত্তেজিত হয়েছে। কিন্তু তারই মধ্যে অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি লাল রঙের গাড়ির সঙ্গে ছবি দিয়েছেন। এই গাড়িটির দাম ৬ লাখ। গাড়িটার নাম মারুতি এস প্রেস। যা দেখে প্রত্যেকেই বুঝতে পেরেছেন যে অভিনেত্রী এরই মধ্যে একটি নতুন গাড়ি কিনে ফেলেছেন। আর যা দেখে তার ভক্তরা তাকে শুভেচ্ছা দিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button