Bangla Serial

একা সূর্যের জীবনে ছিল তিনটে মেয়ে, এবার লেখিকা বুদ্ধি করে দীপার জীবনেও দিয়ে দিলেন আরেক প্রেমিক!’বেশ হয়েছে সূর্যের মুখ ছোট হয়ে গেছে’, বেজায় খুশি দীপার ভক্তরা

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। ধারাবাহিকের প্রোমোটা ছিল অতি সাধারণ। রূপ আগে আগে না গুণ এই ছিল গল্পের মূল উপজীব্য। কিন্তু পরবর্তীকালে গল্প প্রচণ্ড ভালো হয় এবং দর্শক এই ধারাবাহিককে ভালোবাসায় ভরিয়ে দেয়।

কিন্তু পরবর্তীকালে ধারাবাহিকে একাধিক নারী চরিত্রের অবতারণা হয় এবং শান্তশিষ্ট দীপার বিরুদ্ধে দাঁড়ায় তিনজন নারী। এছাড়াও তার নিজের সৎ মা আর সৎ দিদা তো রয়েইছে। নিজের শাশুড়ি লাবণ্য সেনগুপ্ত নিজের সৎ বোন উর্মি আর সূর্যের সাইকো বান্ধবী মিশকা। সূর্য কে নিয়ে লড়াই বাঁধবে মিশকা দীপা আর উর্মির। তাই দর্শকরা তখন বলছিলেন যে সূর্য দীপা কে ভালবাসলেও দীপার গুরুত্বটা জীবনে বুঝতে পারছে না ঠিকঠাক করে।

তারা চাইছিলেন দীপার জীবনে এবার একজন পুরুষ বন্ধু হোক প্রেমিক হোক কেউ একটা আসুক আর তখন সূর্য বুঝবে যে দীপা তার জীবনে কতটা। এবার দর্শকদের সেই ইচ্ছা পূরণ করেছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। flower art competition দীপার সঙ্গে দেখা হবে তার অনুপ্রেরণা তার প্রিয় কবির সঙ্গে যার ভূমিকায় অভিনয় করছেন সৌম্য ব্যানার্জি। সে এই কথাটা যখন সূর্যকে বলবে সূর্যের মুখের আলো নিভে যাবে।

দর্শকরা বলছেন যে এইবার ঠিক হয়েছে। সূর্য এবার বুঝবে যে দীপা কতটা কষ্ট পায়। সূর্য খুব ভালো মতোই জানে যে উর্মি আর মিশকা তাকে কী চোখে দেখে তাহলে তাদের সঙ্গে তার একদম না মেশা উচিত। কিন্তু সূর্য কি মিশকাকে তাড়িয়ে দিয়েছে? দেয়নি। তাহলে এবার সূর্য হাড়ে হাড়ে বুঝুক যে দীপার জীবনে কোন ছেলে আসলে তার কীরকম জ্বলনটা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button