Anurager Chhowa: ‘আমি রূপাকে দত্তক নিতে চাই! আজ থেকে সোনার মতো রূপাও আমার মেয়ে’! সূর্য দীপার জীবনে আসছে বড় পরিবর্তন

শেষমেশ মিশকার প্ল্যান পুরোপুরিভাবে অসফল হল। এক হতে চলেছে সূর্য-দীপা-সোনা-রূপা। ধীরে ধীরে সূর্য-দীপার মধ্যে দূরত্ব কমতে চলেছে। দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে চলেছে। খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে।

যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। তবে এবার এটাই বড় প্রশ্ন, সোনা- রূপা দুজনেই তাদের বাবা-মায়ের আসল পরিচয় কবে জানবে? রূপা কি জানবে যে তাঁর মা’ই হল ডাক্তারবাবুর স্ত্রী? রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। এতদিন রূপা তার বাবাকে খুঁজছে। অপরদিকে সোনা তার মাকে খুঁজছে। এবার গল্প ইঙ্গিত দিচ্ছে সেই দিনটা খুব শীঘ্রই আসতে চলেছে।

সূর্যও জানে না রূপা তার মেয়ে। না জেনেও রূপাকে বাবার স্নেহ দিয়েছে সূর্য। ভালোবাসার বন্ধনে আবদ্ধ হয়েছে তারা। এই মুহূর্তে রূপাকে সে পুরোপুরি কাছে পেতে চায়। আর তাই নিজের মেয়েকেই দত্তক নেবে বলে ঠিক করল সূর্য। এবার দীপা কি করবে? আসল সত্যি কি এবার জানিয়ে দেবে সে সূর্যকে? যদিও এখনই দীপা তা জানায়নি।

তবে নিজের মেয়েকে দত্তক নেওয়াকেই সম্মতি দেয়নি দীপা। আর তাই দীপার উপর আবার রেগে যায় সূর্য। আবার কি তবে ভুল বোঝাবুঝি শুরু হতে চলেছে সূর্য-দীপার মধ্যে? গল্প যেদিকে এগোচ্ছে, সেখানে বোঝাই যাচ্ছে ধীরে ধীরে রূপা-সোনার কাছে সকল সত্য উন্মুক্ত হবে। আর দর্শকও সেই দিনের অপেক্ষায়। ইতিমধ্যে রূপার মনে তাঁর বাবাকে নিয়ে বারে বারে প্রশ্ন জাগছে। ডাক্তারবাবুকে সে বাবা বলে ডাকলেও সেই যে তার আসল বাবা তা সে জানে না।

বর্তমান পর্ব হতে চলেছে অনেক চমকপ্রবণ। রূপার একের পর এক প্রশ্ন ইঙ্গিত দিচ্ছে, খুব শীঘ্রই সব রহস্যের খোলসা হবে। সূর্য-দীপা দুজনেই সোনা-রুপাকে নিজের সন্তানের মতোই স্নেহ করে। এবার দুই সন্তানই তার বাবা-মাকে একসঙ্গে দেখেছে। তাদের মনে অনেক প্রশ্ন এসেছে। কিন্তু দীপা তাদের ভালোবেসে আবার ভুলিয়ে দিয়েছে। এতো বছর পর ফের তারা একসঙ্গে সময় কাটাচ্ছে। সূর্যও মনে মনে চায় এই সময়টা যেন থমকে যায়।

Back to top button