Anurager Chowa: সূর্য জেনে গেল সোনা-রূপা দীপার যমজ মেয়ে! মুখ খুললো লাবণ্য! রেগে আত্ম’হ’ত্যা করতে গেলো সূর্য

রেকর্ড নম্বর পেয়ে সর্বদা এগিয়ে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। আজকাল টিআরপি তালিকার দিকে কড়া নজর রাখেন দর্শকরাও। তাঁদের পছন্দের ধারাবাহিক কত থেকে কত নম্বরে গেল, বা কোন ধারাবাহিক আজকাল বেশি পছন্দ করছে মানুষ তা বেশ দেখতে আগ্রহী দর্শকগণ। পাশাপাশি ধারাবাহিকের ছোটোখাটো ভুল-ত্রুটি বা ভালো পর্ব নিয়েও চর্চায় মেতে ওঠেন দর্শকগণ।

সূর্য-দীপা এত কাছাকাছি এসেও এখনও মিল হচ্ছে না তাদের। এদিকে দুজনের মনে একে ওপরের প্রতি ভুল বোঝা রয়েছে। সূর্য এতদিন রুপাকে চিনলেও জানতো না রুপা তারই মেয়ে। রুপা আর সোনা বোন হয়। আর এই একঘেয়েমিয়েতার জন্যই হয়তো কপালে চিন্তার মেঘ জমতে শুরু করেছিল ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের।
Screenshot 20230308 151639 Google

বেশ কিছুদিন ধরে টি আর পির নম্বর কমছে ধীরে ধীরে। তবে এখনও প্রথমের তালিকাতেই রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। একাধিক বিয়ে এবং পর’কীয়া ছাড়াও যে টিআরপি তালিকায় রাজ করা যায় তা দেখিয়ে দিয়েছে ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এতগুলো বছর একে অপরের থেকে আলাদা থাকা সত্ত্বেও অন্য কাউকে জীবনে আসতে দেয়নি সূর্য-দীপা।

যদিও লাবণ্য অর্থাৎ সূর্যের মা তার দুই নাতনিকে কাছে পেয়েছে। রুপা বাবার হাত ধরেই তার নিজের ঘরে এসেছে। অজান্তেই নিজের পরিবারের আদর ভালোবাসা সবই পেয়েছে সে। সঙ্গী হিসেবে পেয়েছে নিজের যমজ বোনকে। কিন্তু দীপাকে এখনও পছন্দ করে না সূর্য। সর্বদা অনেক কটু কথা শোনায়। এমনকি মেয়ে সোনার শরীর খারাপের সময় দীপা এসে তাকে আগলানোর পরও সূর্য দীপাকে অনেক খারাপ কথা শোনায়।
Screenshot 20230308 151653 Google 1

এবার এল গল্পে নতুন ট্র্যাক। সূর্য জেনে গেল সোনা ও রূপা দুজনেই দীপার যমজ মেয়ে। এবার কি তবে সূর্য সোনাকে তার ভালোবাসা থেকে বঞ্চিত করবে? দীপার উপর রাগ এবার সোনা- রুপার উপর ফলাবে সূর্য? নাকি এবার মিল হতে চলেছে তাদের? আসলে এখনও এরূপ কিছুই হয়নি। এসব লাবণ্যের স্বপ্ন। সে দেখে, সূর্য জেনে যায় যে সোনা রূপা দীপার যমজ মেয়ে। লাবণ্য জানিয়ে দেয় সূর্যকে এই সত্যিটা। আর সূর্য রেগে গিয়ে আ’ত্মহ’ত্যা করতে চাইলো।”
Screenshot 20230308 151729 Gallery 2

Back to top button