Anurager Choya: অবশেষে অপেক্ষার অবসান! প্রেমের মরশুমেই মিল হতে চলেছে সূর্য-দীপার! দর্শকদের অনুরোধে পরিচালক গল্পে আনতে চলেছে বড় টুইস্ট

বর্তমানে বাংলা ধারাবাহিকের মধ্যে সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল ষ্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। সাপ্তাহিক টিআরপি তালিকাতেও বরাবর নিজের স্থান ধরে রেখেছে এই ধারাবাহিক। বর্তমানে সোনা-রুপার জন্য আরও বেশি দর্শকদের প্রিয় হয়ে উঠেছে ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকের প্রথম থেকেই সূর্য-দীপার জুড়ি বেশি পছন্দ দর্শকদের। এরপর সোনা-রুপাকেও আপন করে নিয়েছেন সকলে। আর এরফলেই মিঠাই, গাঁটছড়াকে বহুদিন আগে টেক্কা দিয়ে প্রতিবারে বেঙ্গল টপারের শিরোপা নিয়ে নিচ্ছে এই সিরিয়াল।

বর্তমানে এই ধারাবাহিক আরও বেশি আকর্ষণপূর্ণ হয়ে উঠেছে। দু-মেয়ের জেরে সূর্য-দীপার মিলন বেশ সুন্দর রূপ নিতে চলেছে। তবে এই মিলন করতে গিয়ে বিগত একমাসেরও সময় ধরে সিরিয়ালের ট্র্যাক যেন আটকা পড়ে গিয়েছে। নায়ক – নায়িকার এক হতে গিয়েও কোনো না কোনো কারণে মিলন হচ্ছে না। যার ফলে কিছু দর্শকেরা অধৈর্য হয়ে পড়েছেন একাধিক টুইস্ট আর গল্পের মারপ্যাচ দেখে। দুজনের কিছুতেই যেন মিটছে না ভুল বোঝা বুঝি।

Anurager Chhowa Surjo Deepa Valentine Promo
এরমধ্যে সোশ্যাল মিডিয়াতে নতুন কোনো প্রোমো এলেই সেটা সুপার ভাইরাল হয়ে পরে। কিছুজন বেশ পক্ষে থাকলেও কিছুজন আবার আবার কটাক্ষ করে জানান দেন যে একঘেয়ে ট্র্যাক দেখতে বিরক্ত হয়ে গিয়েছেন তাঁরা। আর তার জেরেই প্রেম দিবস উপলক্ষে লেখক দর্শকদের একটুকরো রোম্যান্সের দৃশ্য উপহার দিল।

Anurager Chhowa Surjo gives Deepa Rose
সম্প্রতি অনুরাগের ছোঁয়ার একটি নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। কয়েক সেকেন্ডের সেই ভিডিও দর্শকদের মন জিতে নিয়েছে। দেখা গিয়েছে, দীপা ভ্যালেন্টাইন ডে উপলক্ষে ফুলের দোকান ফুল দিয়ে সাজাচ্ছে সে। এদিকে সোনা তাঁর ফুল মায়ের খোঁজে রাস্তায় বেরিয়ে পড়েছে। সেও তার ফুল মার্ জন্য ভ্যালেন্টাইন ডের একটি সুন্দর কার্ড নিজের হাতে করে এনেছে।

তারপরেই দেখা যাচ্ছে, দীপাকে তার দাদা প্রশ্ন করেছে আজকের দিনটা কি যেন? যার উত্তরে সে বলে ভালোবাসার দিন, ভ্যালেন্টাইন্স দে। এই দিনে ভালোবাসার মানুষকে গোলাপ দেয় সবাই। তখন দাদা জিজ্ঞাসা করে, ডাক্তারবাবু কখনো ফুল দিয়েছে তাকে? এই শুনেই অতীতের ফ্ল্যাশব্যাকে চলে যায় নায়িকা দীপা। ফ্ল্যাশব্যাকে দেখা যায় রেস্তোরায় বসে দীপাকে নিজের মনে কথা জানিয়েছিল সূর্য। একথা মনে পড়তেই চোখের কোণে জল এসেছে দীপার। আর তারপরই দেখে তার ফুলের দোকানে ফুল হাতে নিয়ে দীপার সামনে দাঁড়িয়ে সূর্য। আর সেখানেই শেষ প্রমো। এরপর কি হবে? তার গভীর আগ্রহে বসে এখন দর্শক।

Back to top button