Anurager Chhowa: ‘আমার মেয়েকে এভাবে দয়া দেখানোর দরকার নেই’! দীপার কথায় রূপার থেকে সরে গেল সূর্য! আবার ভেঙে যাবে পরিবার! দুর্ধর্ষ পর্ব ফাঁস

‘অনুরাগের ছোঁয়া’র দর্শকদের স্বপ্ন পুরো দরজাগড়ায়। ছোট্ট সন্তান সোনা-রূপার দরুন মিল হতে চলেছে সূর্য-দীপা। ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছে সূর্য-দীপা। নতুন করে সংসার শুরু হতে চলেছে ‘সূর্য-দীপা-সোনা-রূপার’। সম্প্রতি কিছু পর্বেই এটা বোঝা যায়, ধীরে ধীরে সূর্য-দীপার মধ্যে দূরত্ব কমতে চলছে। দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে চলছে। কিন্তু হঠাৎ কি হল? আবার সব ভেঙে তছনছ?

নতুন অধ্যায় শুরু হওয়ার আগেই আবার ভেঙে যাবে সদ্য গড়ে ওঠা সংসার। বহু আগে থেকেই শোনা যাচ্ছে, বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। ইতিমধ্যে রূপা জেনে গিয়েছে যে সোনার বাবাই তার বাবা, কিন্তু সে সেটা কাউকে বলেনি। তবে রূপার মুখে ফুটে উঠছে বিষন্নতা, যা দেখে সূর্যের মনে সন্দেহ হচ্ছে যে রূপা কিছু লোকাচ্ছে।

রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। এতদিন যে ভুল বোঝাবোঝির জন্য ডিভোর্স পর্যন্ত চলে গিয়েছিল তারা। এবার সোনা-রূপার দরুন আবার এক হতে চলেছিল তারা। সোনা আর রূপা প্ল্যান করে সূর্য আর দীপার বিয়ে দিতে চায়। যদিও সেই বিয়েতে রাজি হয় না সূর্য। তবে রূপার আবদারে সে রূপাকে বলে, এবার থেকে রূপা তাকে বাবা বলে ডাকবে। সোনা-রূপা তার দুই সন্তান।

কিন্তু তারপর হঠাৎ কি হল? যে সূর্যকে সরে আস্তে হল রূপার থেকে? দীপা সূর্যকে বলে সে কোনো দোয়া চায়না। রুপা যখন তার নিজের মেয়ে নয়, তখন তার থেকে যেন সরে যায় সূর্য। দীপার কথা শুনে রুপা থেকে সে সরেযাবে বলে জানায় সূর্য। আর তারপরই রূপাকে দেখে আবার তার মন ব্যাকুল হয়ে পরে। বারংবার মনে হয়, রূপাই তার মেয়ে। রূপাও তার বাবাকে এটাই যেন বোঝাতে চায়।

হয়তো এবার ধীরে ধীরে আসল সত্যির মুখে পড়বে সূর্য। হয়তো সে জানতে পারবে, যে সেই রূপার বাবা। গল্পে সোনা-রুপার এন্ট্রিতে সর্বদা রেকর্ড নম্বর পেয়ে এগিয়ে ‘অনুরাগের ছোঁয়া’। গল্প যেদিকে এতদিন এগোচ্ছিল, সেখানে এটাই বোঝাই যায় ধীরে ধীরে সূর্য-দীপা এক হবে। তবে সম্প্রতি পর্ব ফের প্রশ্নের মুখে ফেলে দিল দর্শকদের। আদৌ কি সূর্যের কাছে সকল সত্য উন্মুক্ত হবে? নাকি আবারও ভেঙে যাবে সকলের স্বপ্ন?

Back to top button