বিয়ের সাজে সূর্য-দীপা! অবশেষে মিশকা শয়তানকে সরিয়ে দীপাকে সোনার মায়ের মর্যাদা দিয়ে বাড়ি নিয়ে যাচ্ছে সূর্য! এল ধামাকা পর্ব

অবশেষে সোনার মায়ের জায়গা ফিরিয়ে দিতে চলেছে সূর্য। বহুদিন ধরে দর্শক অপেক্ষায়, কবে মিল হবে সূর্য ও দীপার? বেশকিছুদিন ধরেই ‘অনুরাগের ছোঁয়া’তে চলে আসছে সেই একঘেঁয়ে পর্ব, মিল হতে গিয়েও কিছুতেই মিল হচ্ছে না সূর্য-দীপার। যা দেখে এবার খেপে উঠেছে দর্শক। আবার বর্তমানে দীপার জায়গায় সোনার মা হিসাবে সূর্য নিয়ে এল অন্যকাউকে।

যা দেখে দীপার মমতা চুপ থাকতে দিল না। সূর্যের সঙ্গে লাবণ্যকেও দোষারোপ করল দীপা। এতদিন সোনা-রূপা চেষ্টা করেছে, যাতে সূর্য-দীপার মিল হয়ে যায়। বর্তমানে গোটা সেনগুপ্ত পরিবার দীপা ও সূর্যের মিলের অপেক্ষায়। তবে কি এবার মিল হওয়ার পর্ব শীঘ্রই আসতে চলেছে? সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে সূর্য বড় রূপে ও দীপা কোন রূপে, সাথে রয়েছে পোষা একটি কুকুর।

মিষ্টি সেই ছবি শেয়ার করেছেন সূর্য অর্থাৎ দিব্যজ্যোতি দত্ত খোদ নিজ প্রোফাইল থেকে। ছবিটি শেয়ার হতেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। সকলেরই একটি প্রশ্ন কবে তাদের এভাবেই আবার একসঙ্গে দেখতে পাবেন দর্শকরা? সূর্য ও দীপার মধ্যে এই দূরত্বের জন্য মেইন দায়ী মিশকা, সূর্যের বেস্ট ফ্রেন্ড।দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে ঘটতেও যেন ঘটছে না।

তবে গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। রূপা ইতিমধ্যে জেনে গিয়েছে, সূর্যই তার বাবা, সোনা তার বোন।

সম্প্রতি সোনাকে ভালোভাবে মানুষ করতে সূর্য সোনার মা সাজিয়ে হাসপাতালের এক মহিলাকে নিয়ে এসেছে। সেই মহিলা সূর্যকে বলে সে ভালো নাটক করতে পারে। আর তখনি সূর্যের মাথায় এই ফন্দি আসে। যদিও দীপা ওই মহিলার আসল সত্যি জেনে গিয়েছে। নিজের সন্তানকে কি একটা নকল মায়ের হাতে তুলে দেবে দীপা? এবার কি তবে দীপা সূর্যের সামনে আসল সত্যিটা তুলে ধরবে? সূর্য কি জানতে পারবে সোনা দীপার মেয়ে? আসছে ধামাকাদার পর্ব।

Back to top button