Anurager Chhowa: ‘হ্যাঁ সোনা রূপা, আজ থেকে আমরাই তোমাদের বাবা মা’! দুই মেয়েকে কি সব সত্যি বলে দিলো সূর্য-দীপা? দুর্ধর্ষ পর্ব ফাঁস

ধীরে ধীরে সূর্য-দীপার মধ্যে দূরত্ব কমতে চলেছে। দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে চলেছে। খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে।

যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। তবে এবার এটাই বড় প্রশ্ন, সোনা- রূপা দুজনেই তাদের বাবা-মায়ের এস পরিচয় জানতে পারবে? রূপা কি জানবে যে তাঁর মা’ই হল ডাক্তারবাবুর স্ত্রী। রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। একদিন রূপা তার বাবাকে খুঁজছে। অপরদিকে সোনা তার মাকে খুঁজছে।

গল্প যেদিকে এগোচ্ছে, সেখানে বোঝাই যাচ্ছে ধীরে ধীরে রূপা-সোনার কাছে সকল সত্য উন্মুক্ত হবে। আর দর্শকও সেই দিনের অপেক্ষায়। ইতিমধ্যে রূপার মনে তাঁর বাবাকে নিয়ে বারে বারে প্রশ্ন জাগছে। ডাক্তারবাবুকে সে বাবা বলে ডাকলেও সেই যে তার আসল বাবা তা সে জানে না। তবে দীপা জেনে গিয়েছে, যে সোনা-রূপা দুজনেই তার সন্তান। গল্পে সোনা-রুপার এন্ট্রিতে সর্বদা রেকর্ড নম্বর পেয়ে এগিয়ে ‘অনুরাগের ছোঁয়া’।

সোনা-রুপা দুজনকেই বাবার স্নেহে ভালোবাসে সূর্য। সূর্য-দীপা এতো বছর আলাদা থাকা সত্বেও গল্পের সূত্রে আবার মিল হতে চলেছে তাদের। সূর্যের মা লাবণ্য সমস্যা সত্যিটা জানেও। ইতিমধ্যে লাবণ্য অর্থাৎ সূর্যের মা তার দুই নাতনিকে কাছে পেয়েছে। রূপা বাবার হাত ধরেই তার নিজের ঘরে এসেছে। অজান্তেই নিজের পরিবারের আদর ভালোবাসা সবই পেয়েছে সে। সঙ্গী হিসেবে পেয়েছে নিজের যমজ বোনকে।

বর্তমান পর্ব হতে চলেছে অনেক চমকপ্রবণ। রূপার একের পর এক প্রশ্ন ইঙ্গিত দিচ্ছে, খুব শীঘ্রই সব রহস্যের খোলসা হবে। সূর্য-দীপা দুজনেই সোনা-রুপাকে নিজের সন্তানের মতোই স্নেহ করে। দুজনেই সোনা-রুপাকে নিজের মেয়ের পরিচয় দিয়েছে। মিশকা যদিও এখনও তাদের মাঝে বারবার ঢুকে পড়ছে। আর মিশকার জন্যই যে সূর্য-দীপা আলাদা হয়েছে, তা এখনও স্পষ্ট নয় সূর্যের কাছে। সে এখনও ভালো বন্ধু ভাবে মিশকাকে। তবে গল্পের গতি খুব দ্রুত রহস্যের সমাধান এনে দেবে।

Back to top button