Anurager Chhowa: সোনা-রূপা বিয়ে দিতে চলছে এবার মা-বাবার! সন্তানের হাত ধরেই সাত পাকে বাঁধা পড়ছে সূর্য-দীপা! আসছে দুর্ধর্ষ পর্ব

অবশেষে দর্শকদের স্বপ্ন পূরণ হল। এক হতে চলেছে সূর্য-দীপা। আর তা সম্ভব হচ্ছে শুধুমাত্র তাদের সন্তান সোনা-রূপার দরুন। আসতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’র মহাপর্ব। ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছে সূর্য-দীপা। নতুন করে সংসার শুরু হতে চলে চলেছে সূর্য-দীপা-সোনা-রূপার। সম্প্রতি কিছু পর্বেই এটা বোঝা যায়, ধীরে ধীরে সূর্য-দীপার মধ্যে দূরত্ব কমতে চলছে। দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে চলছে।

খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। তবে এবার এটাই বড় প্রশ্ন, সোনা- রূপা দুজনেই তাদের বাবা-মায়ের আসল পরিচয় কবে জানবে? রূপা কি জানবে যে তাঁর মা’ই হল ডাক্তারবাবুর স্ত্রী?

রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। একদিকে রূপা তার বাবাকে খুঁজছে। অপরদিকে সোনা তার মাকে খুঁজছে। এবার গল্প ইঙ্গিত দিচ্ছে সেই দিনটা খুব শীঘ্রই আসতে চলেছে। এবার সোনা-রূপাই সূর্য-দীপার বিয়ে দিতে চলছে। এতদিন যে ভুল বোঝাবোঝির জন্য ডিভোর্স পর্যন্ত চলে গিয়েছিল তারা। এবার সোনা-রূপার দরুন আবার এক হতে চলছে।

সম্প্রতি ‘অনুরাগের ছোঁয়া’র একটি প্রোমো সামনে এসেছে, যেখানে সোনা তার বাবা সূর্যকে পিঁড়িতে বসিয়েছে বিয়ে দেওয়ার জন্য। সূর্য তাকে প্রশ্ন করলে সোনা জানায়, তার সঙ্গে ফুলমা অর্থাৎ দীপার বিয়ে দেবে সে। তখনই রূপার হাত ধরে দীপা গৃহে প্রবেশ করে। দিপাকে তারা টেনে সূর্যের পাশে বসায়। সকলে মাথায় একটাই কথা চলে, এতদিন যাদের এক করানো সম্ভব হল না, আজ খুদে সন্তানরাই তাদের এক করতে চলছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

গল্পে সোনা-রুপার এন্ট্রিতে সর্বদা রেকর্ড নম্বর পেয়ে এগিয়ে ‘অনুরাগের ছোঁয়া’। সোনা-রূপা দুজনকেই বাবার স্নেহে ভালোবাসে সূর্য। যদিও এখনও রূপা যে তারই সন্তান তা সূর্য জানে না। গল্প যেদিকে এগোচ্ছে, সেখানে বোঝাই যাচ্ছে ধীরে ধীরে রূপা-সোনার কাছে সকল সত্য উন্মুক্ত হবে। আর দর্শকও সেই দিনের অপেক্ষায়। ইতিমধ্যে রূপার মনে তাঁর বাবাকে নিয়ে বারে বারে প্রশ্ন জাগছে। এবার হয়তো সকল প্রশ্নের উত্তর মিলবে।

Back to top button