বাচ্চাদের উপর অধিকারের দাবিতে অর্জুনের সামনেই সূর্য দীপাকে ধরাল কাগজ, ছিঁড়ে দিল দীপা! বাবা না মা কাকে বেছে নিল সোনা-রুপা?

এই মুহূর্তে চরম উত্তেজনা রয়েছে অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) সিরিয়ালে। একদিকে যেখানে দীপা সূর্যের বাড়ি থেকে বেরিয়ে এসে নতুন করে বাঁচার চেষ্টা করছে সেখানেই সূর্যের মাথায় এবার ঢুকেছে দুই মেয়েকে বাড়ি ফিরিয়ে নিয়ে আসার ভূত। সে বারবার লাবণ্যকে নিয়ে গিয়ে অনুরোধ করছে দীপা কে যাতে সোনা রুপাকে এসে ছেড়ে দেয় তবে এবার দুই মেয়ের অধিকার নিয়ে শুরু হবে বাবা মায়ের লড়াই।

ডিভোর্সের পর সোনা রুপা তাদের মাকে ছাড়তে চায়নি তাই তারা মায়ের সাথে নিজের মামাবাড়িতে ফিরে এসেছে। তবে মিশকা এবার সূর্যের মাথায় ঢুকিয়েছে যে দীপার যেহেতু রোজগার নেই তাই সূর্য আইনের পথে গেলে দীপা তার সন্তানদেরকে ছেড়ে দিতে বাধ্য। ওদিকে দীপার সাহায্যে এসেছে তার পুরনো প্রেমিক অর্জুন। সে কি সমাধান করতে পারবে?

সিরিয়ালের আজকের পর্বে শুরুতে দেখা যায় যে গতকাল ফুচকা কম্পিটিশন শুরু হয়েছিল আজ সে ফুচকা কম্পিটিশনে দীপা এবং অর্জুনের মধ্যে ড্র হয়ে যায় এবং অর্জুন জেনে বুঝে বিপাকে যাতে হারতে না হয় তাই জন্য নিজেও হাল ছেড়ে দেয়। তবে এরপর দেখা যায় দিবা বলে অর্জুন সোনা এবং রুপাকে যে পিয়ানো দিয়েছে তার দাম সে চুকিয়ে দেবে। সঙ্গে সঙ্গে দীপার মা রচনা দেবী বলে সে তার নাতনিদেরকে নিজের ফিক্সড ডিপোজিট ভেঙে কিনে দেবে সেটা। এভাবেই আনন্দে আনন্দে পিয়ানোয় হাত পড়ে অর্জুনের। অর্জুন গান গাইতে শুরু করলে দিবার মনে পড়ে সূর্যের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত।

এই আনন্দের মাঝে হঠাৎ করে ঘরে প্রবেশ করে সূর্য। সুদীপার কাছে হাত জোড় করে অনুরোধ করে যাতে বাচ্চাদের তার কাছে ফিরিয়ে দেওয়া হয়। একেবারে না করে দেয় দীপা। উপায় না দেখে সূর্য কাস্টডি পেপার দীপার সামনে ধরে। দীপা চমকে গেলেও এবার এসে থেমে যায়নি বরং সেই কাগজ ছিঁড়ে দিয়ে উচিত জবাব দেয় সূর্যকে। এবারে উপায় না দেখে সূর্য অবশেষে হাঁটু গেড়ে দুই হাত মেলে দুই মেয়ের কাছে অনুরোধ করে তারা যেন বাবার কাছে আসে। বাবাকে কষ্টে দেখে সোনা কেঁদে ওঠে আর এক পা বাড়ায়। ঠিক তখন দীপার মা তাদেরকে প্রশ্ন করে তারা কি সত্যিই মাকে ছেড়ে বাবার কাছে চলে যাবে? এই কথায় নিরুপায় সোনা রুপা অবশেষে তাদের দিদার কাছেই ছুটে যায় এবং দিদাকে জড়িয়ে ধরে।

সূর্য আবার দিবা কে অনুরোধ করে যাতে তার কষ্ট যন্ত্রনা দেখে দিবা রাজি হয় বাচ্চাদেরকে তার কাছে ফিরিয়ে দিতে। দীপা বলে এতদিন সে সূর্যের জন্যই ভেবেছে তবে এবার সে নিজের সন্তান আর নিজের জন্য ভাববে। সূর্য বাধ্য হয়ে বাড়ি ছেড়ে চলে যায়। না চাইতেও এতক্ষণ ধরে এক অপ্রস্তুতকর পরিস্থিতির মধ্যে ছিল অর্জুন। সূর্য চলে যেতেই সে দিপাকে প্রশ্ন করে এসব কী হচ্ছে? দীপা কিছু বলতে পারে না এবং ছুটে চলে যায় নিজের ঘরে।

Back to top button