মাঝরাতে দীপার বাড়িতে ছুটে এসে কঠিন সত্যের মুখে সূর্য! দীপার কাছে চাইল ক্ষমা! আসছে গল্পের নতুন মোড় 

অবশেষে দর্শকদের স্বপ্ন পূরণের পথে। এক হতে চলেছে সূর্য-দীপা। নিজের মুখেই সে কথা আগেই জানিয়েছে দীপা। তবে কবে আসবে সেই মহাপর্ব? তা নিয়ে ছিল দর্শকদের অনেক প্রশ্ন। তবে বর্তমান কিছু পর্ব দেখে আমরা এ নিয়ে নিশ্চিত হয়েছি, সোনা-রূপার দরুনই সূর্য-দীপার এই মিল শুধুমাত্র তাদের সন্তান সম্ভব হচ্ছে। ইতিমধ্যে রূপা জেনে গিয়েছে, ডাক্তারবাবুর তার বাবা। হতে চলেছে এবার বড় পর্দা ফাঁস।

ধীরে ধীরে সকলের অসামনেই আসল সত্যি আসতে চলেছে। খুব শীঘ্রই আসতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’র মহাপর্ব। ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছে সূর্য-দীপা। নতুন করে সংসার শুরু হতে চলেছে সূর্য-দীপা-সোনা-রূপার। দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে চলছে। বলাই যায়, নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। আর তা নিশ্চিত করে দিয়েছে খোদ দীপা।

এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই হয়তো বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। রূপা ইতিমধ্যে সকল সত্যি কথা জেনে গিয়েছে। দীপা রূপার ব্যাগে সূর্যের নেমপ্লেট ও ডিভোর্স পেপার দেখে সন্দেহ করে, যে রূপা সব জানে। তারপর সূর্যের বাড়ি গিয়ে সিসিটিভি ক্যামেরা দেখে লাবণ্যও নিশ্চিত হয় রূপা আড়ালে থেকে একদিন সূর্য ও দীপার সব কথা শুনে নিয়েছে।

তারপরই সূর্যের মা-বাবা ও দীপা রূপার কাছে যায় আর সকল সত্যি কথা তাকে খুলে বলে। আর ঠিক তখনই ঘটে মিরাক্কেল। সূর্যর রূপা আর দীপার কথা মনে পড়তে সে যায় দীপার বাড়িতে। আর তখনই সূর্য আড়াল থেকে দীপা আর লাবণ্যের সকল কথা শুনে ফেলে। সে জানতে পারে রূপা আর সোনা দুই তার মেয়ে। সে তখন নিজের ভুল বোঝতে পেরে দীপার কাছে ক্ষমা চায়।

আর ঠিক এই পর্বেরই অপেক্ষায় ছিলেন এতদিন দর্শকরা। শেষমেশ কি তবে দর্শকদের ইচ্ছা পূরণ হল? যদিও এটা এখনও নিশ্চিত নয়। ঠিক এমন পর্বই আসতে চলেছে কিনা? তা নিয়ে রয়েছে প্রশ্ন। তবে এটা নিশ্চিত, ‘অনুরাগের ছোঁয়া’তে আসতে চলেছে এক নয়া ট্যুইস্ট। যেদিকে গল্প এগোচ্ছে, সেখানে খুব শীঘ্রই সকল সত্যি সকলের সামনে আসবে। উল্লেখ্য, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। সোনা-রুপার এন্ট্রিতে সর্বদা রেকর্ড নম্বর পেয়ে সর্বদা এগিয়ে রয়েছে এই ধারাবাহিক।

Back to top button