দীপা অসুস্থ, ছুটে এসেছে সূর্য ও লাবণ্য! মায়ের অবস্থা দেখে কাঁদছে রুপা! সূর্যের চিকিৎসাতেই কি সেরে উঠবে দীপা?

যত দিন এগোচ্ছে, সূর্য – দীপার মধ্যে দূরত্ব ততই বাড়ছে। যদিও কিছু সময় রূপা-সোনার জন্য তারা এক হওয়ার দিকে এগোলেও কিছু না কিছু কারণে সূর্য পিছিয়ে যায়। আর এর জন্য দায়ী মিশকা, সূর্যের বেস্ট ফ্রেন্ড। যে প্রথমদিন থেকে সূর্যকে চেয়ে এসেছে। এমনকি তার জন্যই সূর্য-দীপার ডিভোর্স হয়। তবে লাগাতার তাদের সেই একই জিনিস দেখে বিরক্ত প্রকাশ করছেন দর্শক!

সম্প্রতি কিছু পর্ব এরূপ ইঙ্গিত দিলেও ফের একই জায়গায় চলে আসছে এই ধারাবাহিকের গল্প। দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে ঘটতেও যেন ঘটছে না। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি।

রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। রূপা ইতিমধ্যে জেনে গিয়েছে, সূর্যই তার বাবা, সোনা তার বোন। এবার শুধু সূর্যের কিছু সত্যের মুখোমুখি হওয়া বাকি রয়েছে। এদিকে দীপার বোন উর্মির নতুন সন্তান পৃথিবীতে এসেছে। যদিও তার আগে ঘটে যায় এক বড়সড় ঘটনা। উর্মির সন্তানকে মারার চেষ্টা করে মিশকা আর সেই দোষ চাপিয়ে দেয় দীপার উপর। যদিও পরে সত্যি সামনে আসে, উর্মি সুস্থভাবে সন্তান প্রসব করে।

অবশেষে কিছুটা স্বস্তি হয় দীপা, কিন্তু ঘরে এসে হাসপাতালের কথা ভেবে অসুস্থ হয়ে যায় সে। মাথা ঘরে পরে যায়। রূপা মাকে এভাবে দেখে ভয় পেয়ে যায়। সে তড়িঘড়ি ডাক্তারবাবুকে ফোন করে। সূর্য ও লাবণ্য দীপার অসুস্থ হওয়ার কথা শুনে দীপার বাড়ি আসে। তবে কি দীপার শরীরের অবস্থা সম্পর্কে জানতে পারবে সূর্য? সূর্যই কি এবার দীপাকে সুস্থ করে তুলবে? আর এরমধ্যে দিয়েই কি আবার এক হবে তারা? নাকি গল্পের মোড় কোনও অন্য গল্পের সূত্রপাত করবে?

এদিকে একটি প্রোমোতে এটাও দেখা গিয়েছে, সোনাকে ভালোভাবে মানুষ করতে সূর্য দীপার জায়গায় আনল এক অন্যজনকে। যাকে সোনার মা বলে পরিচয় দিল সূর্য। তবে প্রোমোতে এখনও নতুন মায়ের মুখ পুরোপুরি দেখা যায়নি। আবার এটাও শোনা যাচ্ছে, বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। বড় হয়ে রূপাই সূর্যকে সত্যের মুখে দাঁড় করবে। অধিকার ফিরিয়ে দিতে রূপাই নেবে বড়সড় পদক্ষেপ।

Back to top button