Anurager Chhowa: এক ধাক্কায় ১০ বছর কমে গেলো সূর্য-দীপার বয়স! এটাও সম্ভব! সোনা নাকি রুপা কাকে দেখতে হবে হুবহু মায়ের মতো?

জি বাংলা থেকে স্টার জলসা এই দুই চ্যানেলেই এখন নিত্যদিন‌ই একের পর এক নতুন নতুন ধারাবাহিক এসেই চলেছে। একটা সময় কম টিআরপি নিয়েই বিভিন্ন চ্যানেলে রমরমিয়ে চলেছে বিভিন্ন সব ধারাবাহিক। কিন্তু এখন সময় বদলেছে। এখন টিআরপি তালিকায় পারফর্ম করলে তবেই টিকে থাকা যায়। আর নম্বর ক্রমাগত কম এলেই বিদায়। যেমন চলতি মাসেই মাত্র দু’মাস চলে বন্ধ হয়ে গেল লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘বালিঝড়।’ প্রাইম টাইম, দারুন সব কাস্টিং, পরকীয়া কেউই বাঁচাতে পারলো না।

তবে স্টার জলসার তরফে এই টিআরপি তালিকাতে ধারাবাহিকভাবে নজরকাড়া পারফরম্যান্স করে চলেছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। বিগত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় রাজ করছে এই ধারাবাহিক। কিন্তু সদ্য গতকালের টিআরপিতে জি বাংলার ধারাবাহিক জগদ্ধাত্রীর কাছে পিছু হটেছে সে। দ্বিতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক। যদিও অনুরাগের ছোঁয়ার জনপ্রিয়তায় কিন্তু খুব একটা ভাটা আসেনি। বলা বাহুল্য, সূর্য-দীপার পাশাপাশি এই ধারাবাহিকের আকর্ষণের কেন্দ্রে এখন রয়েছে এই ধারাবাহিকের ছোট্ট দুই কন্যা সোনা ও রূপা।

উল্লেখ্য, স্টার জলসার এই ধারাবাহিকটি বর্তমানে দর্শকদের মন জিতে নিয়েছে। আসলে ‌ বহু ধারাবাহিকের ভিড়ে এক একটি ধারাবাহিক হয়ে ওঠে দর্শকদের কাছে ভীষণ প্রিয়। দক্ষিণের জনপ্রিয় ধারাবাহিক ‘কার্তিকা দীপম’ থেকে অনুপ্রাণিত এই ধারাবাহিকটি।

valobashar surjo dipa

এই ধারাবাহিকে সূর্য-দীপার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং স্বস্তিকা ঘোষ। সম্প্রতি এই দুই নায়ক নায়িকার ছোট বয়সে একটি ছবি ভাইরাল হয়েছে। তথাকথিত ছোট বয়স অবশ্য নয়। এই ছবিতে প্রায় দশ বছর বয়স কমে গেছে সূর্য-দীপার। আসলে এটা পুরোটাই ভক্তের দান। সূর্য-দীবার কোন‌ও এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় তাঁদের দুজনের ছবি এডিট করে পোস্ট করেছেন। আর সেই ছবিতে মিষ্টি চেহারার এই অভিনেতা-অভিনেত্রীর বয়স যেন অনেকটাই কমে গেছে। তাঁদের চোখ-মুখ একেবারেই শিশুসুলভ দেখাচ্ছে। যথারীতি প্রিয় জুটির এই ছবি মন জিতে নিয়েছে দর্শকদের।

Back to top button