টিআরপি হোক বা পুরষ্কার, সূর্য-দীপাই বেস্ট! একই ধারাবাহিকের দুই প্রধান চরিত্র পেল সেরার সম্মান! ধোপে টিকল না গুড্ডি, রাধিকারা

বাংলা টেলিভিশনের বেশকিছু ধারাবাহিক সর্বদা টপে রয়েছে। টিআরপিতে কেউ তাদের সরাতে পারেন না। যখনই আমরা টিআরপিতে চোখ রাখি প্রথম পাচ্ছে দেখতে পাই তাদের নাম। এরমধ্যে একটি ছিল ‘মিঠাই’ যা কিছুদিন আগেই শেষ হয়ে গিয়েছে। এছাড়া আরও দুটি উলেখযোগ্য ধারাবাহিক হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ও জি বাংলা ‘জগদ্ধাত্রী’। দুটি গল্প একদমই আলাদা রকমের।

তবে দুটি দর্শকদের বেশ পছন্দের। একদিকে ‘অনুরাগের ছোঁয়ার সূর্য দীপাকে নিয়ে এক সুন্দর গল্প। যেহানে সূর্যের সাথে দীপার ফের মিল হওয়ার অপেক্ষায় দর্শক। আর তাদের রয়েছে দুই খুদে সন্তান সোনা ও রূপা। সূর্য ও দীপার এই জুটি দর্শকদের খুব পছন্দ। ধারাবাহিকে দীপার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ ও সূর্যের চরিত্রে দিব্যজ্যোতি দত্ত। উক্ত ধারাবাহিক টিআরপিতে সর্বদা প্রথম স্থান দখল করে রয়েছে।

অন্যদিকে জি বাংলার ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের নায়িকা তাঁর অসাধারণ অভিনয়ের মাধ্যমে মন কেড়েছে দর্শকদের। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন অঙ্কিতা মল্লিক। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু ‘জগদ্ধাত্রী’। ধারাবাহিকে নায়িকার চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ। যার জেরে অভিনেত্রী অঙ্কিতা অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু এই সিরিয়াল টিআরপিতেও দারুণ ফলাফল করেছে ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’।

টানা কয়েক সপ্তাহে সেরা বাংলা সিরিয়ালের তকমা পেয়েছিল ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক। ইতিমধ্যে নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। প্রথম থেকেই একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। আর এরফলেই টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’।

ormax may 2023 most popular actress

এবার ormax মিডিয়ার লিস্টে প্রধান লিড রোল হিসাবে জায়গা করে নিল এই দুই ধারাবাহিকের তারকা। সবচেয়ে আশ্চর্য ব্যাপার এই প্রথম একটি ধারাবাহিকের দুটি প্রধান লিড একসঙ্গে স্থান পেল। সূর্যর অসাধারণ অভিনয় দ্বিতীয় বারের মত জায়গা করে নিল এই লিস্টে। লাস্ট দীপাকে বিয়ে করার টাইমে এই লিস্টে জায়গা পেয়েছিল সূর্য। এবার দীপার সাথে তিনিও জায়গা পেলেন পঞ্চম স্থানে। উক্ত লিস্টে জগদ্ধাত্রী করেছে প্রথম র‍্যাংক, দীপা দ্বিতীয়, পঞ্চমী তৃতীয় ও মিঠাই চতুর্থ।

Back to top button