Anurager Choya: মিশকা ফেক ফুল মা সেজে মন গলিয়ে দিলো সোনার! সূর্য জানায় মিশকাকে অতি শীঘ্রই বিয়ে করবে সে! নিজের প্ল্যান সার্থক করতে সফল শয়’তান মিশকা

এই মুহূর্তে শুধু টিআরপি নয় বাঙালি দর্শকদের মন জুড়ে রাজত্ব করছে অনুরাগের ছোঁয়া। সূর্য দীপা এবং তাদের ছোট্ট মিষ্টি দুষ্ট দুই মেয়ে সোনা আর রূপাকে নিয়ে স্টার জলসার ভরপুর সংসার। বহুদিন ধরে সম্পর্কের টানাপোড়েন চলছে সূর্য আর দীপার।

একটা সময় নিজের স্ত্রীকে ভুল বুঝে সরিয়ে দিয়েছিল সূর্য। তার আগে থেকেই বহুদিন ধরে নিজের বন্ধুর প্রেমে পড়েছিল মিশকা সেন। এদিকে নিজের স্ত্রীকে সূর্য সরিয়ে দেওয়ায় সুযোগ বুঝে কোপ মারার চেষ্টা করে খলনায়িকা। যদিও যতবার সে প্ল্যান করে কোনবারই প্ল্যান সফল করতে পারেনি।

সম্প্রতি গল্পে দেখা গিয়েছে সোনা এবং রূপা বেশ বড় হয়ে গেছে এবং অবশেষে তাদের মায়ের সঙ্গে তাদের দেখা হয়েছে কিন্তু তারা জানে না আদৌ এটা তাদের মা। ফুল মা হিসেবে সোনা চেনে দীপাকে। আর রূপাকে নিজের কাছে রেখে বড় করেছে দীপা। যদিও সেই মেয়ের সঙ্গে ঘটনাক্রমে সাক্ষাৎ হয়ে যায় সূর্যের কিন্তু মেয়ের আসল পরিচয় জানতে পারে না আসল বাবা।

এরই মধ্যে আবার দূরত্ব তৈরি হয়েছে সূর্য এবং দীপার মাঝে। আর সেই সুযোগটা কাজে লাগাতে চেয়েছে মিশকা সেন। এবার মনে হচ্ছে কিছুটা হলেও সে সফল হবে কারণ সে যাকে তাকে নয় বরং দীপাকে নকল করতে চেয়েছে।

এবার একটা ধামাকা হতে চলেছে নতুন পর্বে। মিশকা ফেইক ফুলমা সেজে সোনাকে আশ্বাস দিচ্ছে। সোনাও চোখের ভূলে মিশকাকে দীপা ভেবে মিশকার সাথে ফুলমার মতো আচরণ করতে থাকে। এটা দেখে সূর্য ভাবে যে মিশকাই সোনার যোগ্য মা হবে। তাই সূর্য সিদ্ধান্ত জানায় মিশকাকে অতি শীঘ্রই বিয়ে করবে।

Back to top button