স্টার জলসার নতুন সিরিয়ালে মিঠাই সিরিয়ালের উচ্ছে বাবুর দাদু-ঠাম্মি! নায়কের বাবা-মায়ের চরিত্রেই কি মিলবে দেখা?

সদ্য সামনে এসেছে স্টার জলসার আসন্ন এক ধারাবাহিকের নাম। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে এই ধারাবাহিক সম্প্রচার হতে চলেছে। আমরা আগেই জেনেছি, এই ধারাবাহিকে রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি (অন্বেষা হাজরা)। যিনি দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন। ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে।

ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছে টলি সেলবদের কাছেও। উক্ত ধারবাহিক করার আগেও আগেও তিনি অনেক জায়গায় কাজ করেছিলেন। তবে ‘এই পথ যদি না শেষ হয়’ থেকে তাঁর জনপ্রিয়তা দ্বিগুন বেড়েছিল। এবার অভিনেত্রী অন্বেষা আসছেন স্টার জলসার আরেক নতুন ধারাবাহিকের সাথে।

নতুন এই ধারাবাহিকের জন্য স্ক্রিন টেস্টে বহু নায়িকাদের মধ্যে বেছে নেওয়া হয়েছে অন্বেষাকে। ও নায়কের চরিত্রে আসছে সৌরজিৎ ব্যানার্জি। এবার ধারাবাহিক সম্পর্কিত কিছু খবর সামনে এল। পাশাপাশি জলসা গড়েছে নতুন এক ইতিহাস। আসতে চলেছে স্টার জলসায় মিসিং স্ক্রু-এর নতুন ধারাবাহিক। এই প্রথমবার ধারাবাহিকের প্রমো শ্যুট হওয়ার আগেই ধারাবাহিকের পর্বের শ্যুট শুরু হয়ে গিয়েছে।

তবে দর্শকদের চাহিদামতো বিপরীতে আর ‘টুকাইবাবু’ ওরফে ঋত্বিক মুখোপাধ্যায় নেই। আছেন নতুন মুখ সৌরজিৎ ব্যানার্জি। কারণ ঋত্বিক মুখোপাধ্যায় বর্তমানে নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’-য়ে নায়কের চরিত্রে অভিনয় করছেন। উল্লেখ্য, অন্বেষার প্রথম ধারাবাহিক হল, কালার্স বাংলার ‘কাজল লতা’। তারপর তিনি লিড চরিত্রে স্টার জলসায় ‘চুনি পান্না’তে কাজ করেন। সেখান থেকেই তিনি পরিচিতি পাওয়া শুরু করেন।

এরপর ‘এই পথ যদি না শেষ হয়’- তে নায়িকা উর্মির রোল করে প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে। এবার জানা গেল নায়ক সৌরজিৎ ব্যানার্জির বাবা মা-এর চরিত্রে কে থাকতে চলেছেন। জানা যাচ্ছে, জনপ্রিয় তারকারা থাকছেন এই চরিত্রে। জানা যাচ্ছে, নায়কের বাবার চরিত্রে থাকছেন সুরজিৎ ব্যানার্জি ও মায়ের চরিত্রে থাকছেন ঝুলন ভট্টাচার্য, যিনি বিভিন্ন ছবিতেও অভিনয় করেছেন। পাশাপাশি ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন কন্যাকুমারী মুখার্জি ও মৌমিতা চক্রবর্তী।

Back to top button