Serial End: দীর্ঘ ২ বছর চলার পর বন্ধ হচ্ছে চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক! আজকেই অন্তিম শুটিং, মন খারাপ সবার

বাংলা ধারাবাহিকের ভক্তরা জানেন বাংলা টেলিভিশনের দুনিয়ায় এখন নতুন নতুন ধারাবাহিকের জোয়ার লেগেছে। রোজ‌ই কোন‌ও না কোন‌ও ধারাবাহিকের শুটিং শুরু হচ্ছে আবার বন্ধ হয়ে যাচ্ছে। আসলে সব‌ই টিআরপি’র খেল। টিআরপি তালিকায় ভালো পারফরম্যান্স করলে সেই ধারাবাহিক টিকবে নয়ত বিদায় নেবে। এটাই হচ্ছে সহজ হিসেব।

আর এবার টেলিভিশনের পর্দায় বন্ধ হতে চলেছে এক পুরোনো ধারাবাহিক। দীর্ঘদিন দর্শকদের মনোরঞ্জন করার পর আজকেই হতে চলেছে অন্তিম পর্বের শুটিং। দারুন কাস্টিং সত্ত্বেও টিআরপিতে মুখ থুবড়ে পড়েছিল লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘বালিঝড়!’ আর তারপরেই অকাল বিদায়। মাত্র দু’মাস চলার পরেই মাঝরাস্তায় বন্ধ করে দেওয়া হলো এই ধারাবাহিকটি।

এই মুহূর্তে জি বাংলাতেও শোনা যাচ্ছে বন্ধের মুখে দাঁড়িয়ে দুটি ধারাবাহিক। এক সোহাগ জল দুই ইচ্ছে পুতুল। জলসাতেও গুঞ্জন শুরু হয়েছে যে বন্ধ হতে পারে ধারাবাহিক বাংলা মিডিয়াম। কিন্তু এই শুরু-বন্ধের মাঝে বন্ধ হচ্ছে কোন ধারাবাহিক?

উল্লেখ্য, জানা গেছে, দীর্ঘ ২ বছর চলার পর বন্ধ হয়ে যাচ্ছে সান বাংলা চ্যানেলে ‘নয়নতারা’ ধারাবাহিকটি। ২০২১ সালের মার্চ মাসে শুরু হয়েছিল এই ধারাবাহিকটি। আর অন্তিম সম্প্রচার হবে ২০২৩ সালের মে মাস পর্যন্ত। তবে এই ধারাবাহিকটির অন্তিম পর্বের শুটিং হচ্ছে আজ। দীর্ঘ দু’বছরের‌ও বেশি সময় ধরে দর্শকদের মনোরঞ্জন করেছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের শেষ লগ্নে মনখারাপ কলাকুশলী থেকে শুরু করে ভক্ত-দর্শকদের।

Back to top button