Bangla Serial

গৌরী এলোতে বদলে গেল প্রধান চরিত্র! বাধ্য হয়ে অভিনয় ছাড়তে হল, তার বদলে কে এল গৌরী এলোতে?

জি বাংলা মানুষের মনে জায়গা করে নেওয়ার জন্য একের পর এক নতুন সিরিয়াল আসছে কিন্তু অনেক সময় স্টার জলসার সঙ্গে টক্কর দিতে পারছে না।কিন্তু একথা সত্যি যে জি বাংলার কিছু সিরিয়াল এখন প্রচন্ড ভালো হচ্ছে আর তার ফলাফল মিলছে টিআরপি রেটিং তালিকায়। নতুন শুরু হওয়া সিরিয়াল গৌরী এলো এরকমই দুর্ধর্ষ ফলাফল করে যাচ্ছে।

ধার্মিক আধারে তৈরি এই সিরিয়াল নিয়ে প্রথমে অনেক দোলাচল ছিল যে মানুষ এই বর্তমানে বিজ্ঞানের যুগে এরকম সিরিয়ালকে কীভাবে নেবেন।কিন্তু এমন যুক্তি সম্মত ভাবে সিরিয়ালটি পরিবেশন করা হচ্ছে যে সাধারণ মানুষ ঈশান গৌরীকে ভীষণ ভালোবেসে ফেলেছেন। ঈশানকে তো আগে আমরা দেখেছি কিন্তু গৌরীর ভূমিকায় রয়েছেন ডান্স বাংলা ডান্স খ্যাত মোহনা মাইতি। এটাই তার প্রথম অভিনয় এবং শুরুতেই তিনি লিড রোল পেয়েছেন। আর নিজের পাওয়া দায়িত্ব তিনি ভালোভাবেই সম্পন্ন করছেন। তিনি অভিনয় পারেন না, এমনটা পর্যন্ত এখনো কেউ বলেনি।

অন্যদিকে শৈল মায়ের চরিত্রে অভিনয় করছেন চান্দ্রেয়ী ঘোষ। অনেকদিন পরে তাকে আমরা ভিলেনের চরিত্রে আবার দেখতে পাচ্ছি।কিরণমালা সিরিয়ালে তার অভিনয় করা কটকটি আবার বেহুলা সিরিয়ালে তার অভিনীত মনসা চরিত্রদুটি লোকে এখনো ভোলেনি। আবার শৈল মায়ের চরিত্রে তার উগ্র মেকআপ এবং সুতীব্র নেগেটিভিটি দেখে চমকে গেছেন দর্শকরা।

তবে এবার জানা যাচ্ছে বাধ্য হয়ে এই সিরিয়ালের প্রধান চরিত্র সিরিয়ালটি ছেড়ে দিলেন। তার জায়গায় এসেছেন জন্য অভিনেত্রী। তাহলে কি শৈল মায়ের চরিত্র পাল্টে গেল? তাহলে তো সিরিয়ালটা দেখার মজাই কমে যাবে। নাকি গৌরীকে পাল্টে দেওয়া হলো?

এদের মধ্যে কাউকেই পাল্টানো হয়নি। পাল্টানো হয়েছে মাধুরীর চরিত্রটি। আগে এখানে কন্যাকুমারী অভিনয় করছিলেন। তিনি কিছু ব্যক্তিগত কারণে এবং অন্য কাজের চাপে এই সিরিয়ালটি ছাড়তে বাধ্য হয়েছেন। তার বদলে তার জায়গায় এসেছেন সুজাতা। যিনি আগে ভক্তের ভগবান শ্রীকৃষ্ণতে ছিলেন। কাল থেকে তাকে আমরা দেখতে পাচ্ছি গৌরী এলোতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button