ইস্মার্ট জোড়িতে পুষ্পা সেজে শ্রীভল্লি গানে জমিয়ে নাচ করলেন সুদীপ আর তার ছোট্ট বউ পৃথা!জিতুকে যা থ্রেট দিলেন সুদীপ, দেখে অবাক জিৎ

আমাদের টিভি চ্যানেল বিভিন্ন সময় বিভিন্ন রিয়েলিটি শো এসেছে তবে তারকাদের নিয়ে তৈরী যে রিয়ালিটি শো সেগুলো মানুষের দেখার ইচ্ছা প্রচুর।তার কারণ এই রিয়েলিটি শো গুলো থেকে তারকাদের জীবনে প্রচুর অজানা কাহিনী আমরা জানতে পারি এছাড়া সিরিয়ালের বাইরে তাদের যে জীবন, তাদের যা চালচলন তার একটা আন্দাজ আমরা পাই।

সেই জন্যেই স্টার কর্তৃপক্ষের তৈরি স্মার্ট জোড়ি রিয়েলিটি শো’টি বাংলা হিন্দি থেকে শুরু করে কান্নাড়া সবেতেই জনপ্রিয় হয়েছে।এখানে ৮ জন তারকা দম্পতিকে নিয়ে আসা হয়েছে এবং তাদের বিভিন্ন গেম শো তে অংশগ্রহণ করতে হয় যার সঞ্চালনা করেন সুপারস্টার জিৎ। প্রতি শনিবার রবিবার রাতের বেলা এই রিয়েলিটি শো দেখার জন্য মুখিয়ে থাকেন সাধারণ মানুষ।

গত সপ্তাহে আমরা দেখেছিলাম নিজেদের সঙ্গীকে কলকাতার মধ্যে খুঁজে নিতে হবে বিভিন্ন সূত্রের মাধ্যমে। আর চলতি সপ্তাহে যে চ্যালেঞ্জটা গ্রহণ করতে হয়েছে তারকা দম্পতিদের তা হল কোন সিনেমার চরিত্র সেজে নাচ করা। আমরা দেখতে পেলাম সুদীপ এবং পৃথার নাচ।সুদীপ মূলত বিখ্যাত তার শ্রীময়ী সিরিয়ালের অনিন্দ্য চরিত্রটির জন্য তবে এই রিয়েলিটি শোতে তাকে অনেক নিন্দার মুখে পড়তে হয়েছে তার কারণ তার স্ত্রী তার থেকে 24 বছরের ছোট। হাঁটুর বয়সী মেয়েকে বিয়ে করেছেন সুদীপ কীসের জন্য? এই প্রশ্ন অনেক নেটিজেনরাই থাকেন। আমরা এটাও জানতে পেরেছি যে পৃথার মা প্রথমে এই সম্পর্কটা মেনে নিতে চাননি।

Sudip Mukherjee and wife Preetha Chakrabortyএবার আসছেন পুষ্পা সিনেমার বিখ্যাত গান শ্রীভল্লিতে নাচতে‌। তাদের নাচের ঝলক আমরা দেখতে পেলাম চ্যানেল কর্তৃপক্ষের সূত্রে পাঠানো এই ভিডিওতে। দুজনে বেশ ভালো নেচেছেন। এরপর সুদীপ আবার পুষ্পা সেজে জিতুকে ভয় দেখিয়েছেন। সব মিলিয়ে বেশ মজার এপিসোড হতে চলেছে আগামী শনিবার স্মার্ট জোড়িতে।

Back to top button