Sudip Pritha: ২৪ বছরের ছোট স্ত্রীকে জড়িয়ে ধরে চু’মু খাচ্ছেন অনিন্দ্যদা সুদীপ মুখার্জী! ‘বাড়িতে গিয়ে অসভ্যতা করুন’, নিন্দুকের মন্তব্যের পাল্টা দিলেন সুদীপের বৌ পৃথা, ‘এটা তো বাড়িতে তোলাই ছবি’

সম্প্রতি বাংলা টেলিভিশনের জনপ্রিয় একজন অভিনেতা হলেন সুদীপ মুখার্জী। যাকে বহুদিন ধরে বাংলা টেলিভিশনে অভিনয় করতে দেখা গেছে। বর্তমানে তিনি বহু ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রের অভিনয় করেন। তবে তাকে সুদীপ নামের থেকে বেশি এখনকার দর্শক অনিন্দ্য নামেই চেনেন।

Sudip Mukherjee | Sudip Mukherjee Opens Up On Middle Age Woman's Second Marriage dgtl - Anandabazar
প্রসঙ্গত কয়েক মাস আগেই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ যাতে মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার এবং সেখানেই শ্রীময়ীর স্বামী অনিন্দ্যের ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেতা সুদীপ মুখার্জি। সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাচ্ছে ‘গুড্ডি’ ধারাবাহিকে মুখ্য চরিত্র অনুজের বাবার ভূমিকা।

During Ismart Jodi's journey we all became a family,” says actor Sudip Mukherjee - Times of India
তিনি স্টার জলসার আরো একটি জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ যেটির সঞ্চালক হিসেবে দেখা গিয়েছিল বাংলা সুপারস্টার জিৎকে সেখানে সুদীপ তার স্ত্রী এর সাথে প্রতিযোগী হয়ে এসেছিলেন। তার স্ত্রীর নাম পৃথা চক্রবর্তী। আর তারপর থেকেই বাংলা ইন্ডাস্ট্রিতে তারা দুজন বেশ জনপ্রিয় জুটিতে পরিণত হয়েছেন। এর মাধ্যমে সুদীপের বাস্তব জীবনের কথাও জানা যায় তার সাথে তার স্ত্রী পৃথা সম্পর্কেও দর্শকরা অনেক কিছু জানতে পারেন। বর্তমানে সুদীপ এবং পৃথার জুটির ভক্ত সংখ্যা বেশ বেড়েছে সোশ্যাল মিডিয়ায়।

শ্রীময়ী'র অনিন্দ্য সেনগুপ্তের স্ত্রী সৌন্দর্যে হার মানাবে যেকোনও টলিউড নায়িকাকে
প্রসঙ্গত, কিছুদিন আগেই অভিনেতার জন্মদিন ছিল আর সেই জন্মদিনেই অভিনেতার সাথে বেশ কিছু অন্তরঙ্গ ছবি তার স্ত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এবং তাকে সুন্দর করে শুভেচ্ছা এবং ভালোবাসা জানান। তারই মধ্যে একটি ছবি ছিল যেখানে দেখা যাচ্ছিল অভিনেতা এবং তার স্ত্রী একে অপরের ঠোটে ঠোঁট রেখে গভীর ভাবে চুমু খাচ্ছেন।

Sudip-Pritha: 'বাড়িতে চুমু খাও', সুদীপকে কিস করার ছবি সোশ্যালে দিয়ে ট্রোলড পৃথা, দিলেন জবাবও! - Pritha Chakraborty faces trolling for sharing intimate photo with Sudip Chatterjee, also ...
তাই দেখে নানা রকম মন্তব্য উঠে এসেছে তার সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে। সেই মন্তব্যের মধ্যে একজন মহিলা সেখানে কমেন্ট করেন যে ‘‘বাড়িতে চুমু খেতে পারতেন। বয়সটা তো কম হলো না’! আর তারপরেই অভিনেতার স্ত্রীও তাকে ছেড়ে কথা বললেন না। পৃথা সেই কমেন্টের রিপ্লাইয়ে লিখেন ‘বিশ্বাস করুন এটা আমারই বাড়ি’।

SudipPritha Troll

Back to top button