জ্যোর্তিময় বাবুর হার্ট এট্যাক! খবর পেয়ে অনির্বাণের মা কি বাঁচাতে আসবে? চমকদার পর্ব ফাঁস

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। সদ্যই অনির্বাণের (Anirban) সঙ্গে রাধিকার (Radhika) বিয়ে সম্পন্ন হয়েছে। বহুদিনের দর্শকদের ইচ্ছাই হয়েছে পূরণ, সাত পাকে বাঁধা পড়ল তারা। যদিও বিয়ের আগে ও পরে নানান বাধা এসেছে। তবে সব বাধা পাড় করে বিয়ে সম্পন্ন হয়েছে। রাধিকা ও অনির্বাণের এই শুভ পরিণয়ের জন্য অপেক্ষায় ছিল অনেকেই। নানান বিপদ কাটিয়ে শেষমেশ তারা এক হল। বিয়ের পর রাধিকা অনির্বাণের সামনে আনল এক চরম সত্য।

উল্লেখ্য, অনির্বাণ ও রাধিকা জুটি দর্শকদের আগে থেকেই বেশ পছন্দ। এর আগেও এই জুটিকে দর্শক দেখেছে ‘মোহর’ (Mohor) ধারাবাহিকে। ‘এক্কা দোক্কা’তে অনির্বাণ অর্থাৎ প্রতীকের (Pratik) এন্ট্রি হতেই সকলেই আবদার করে রাধিকা ও অনির্বাণের জুটি হোক। আর তাই দর্শকের কথা মতো লেখিকা সেই দিনটিকে নিয়ে চলেই এলেন। যদিও আগেই জানা গিয়েছে, বিয়ের দিনও আসবে এক নতুন ট্যুইস্ট। স্বাভাবিকভাবে তা এসেওছে।

গল্পের শুরুতে যে নায়ক ছিল, এখন সেই নায়কের জায়গা দখল করেছে অন্যজন। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। কিছু মাসের মধ্যে লেখিকা গল্পের মোড় ঘুরিয়ে দেয় অনেকটাই। ধারাবাহিকের প্রথমদিকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের। পরবর্তীকালে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দরুন দুজনে আলাদা হয়ে যায়। কিছুদিনের মধ্যেই গল্পে এন্ট্রি নেন ড: অনির্বাণ। বহু বাধা পেরিয়ে রাধিকা ও অনির্বাণের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পরই রাধিকার জন্য অনির্বাণের সামনে এল এক চরম সত্যি। জানা যায়, জ্যোতিময় বাবু যাকে অনির্বাণের মা হিসাবে পরিচয় দিয়ে এসেছে সে আসলে অনির্বাণের মা নয়।

চরম সত্যের মুখে রাধিকা ও অনির্বাণ

রাধিকা জানতে পারে, অনির্বাণ সুচিস্মিতার সন্তান। রাধিকার কথায় প্রথমে অনির্বাণের বাবা নাকচ করলেও পরে সব সত্যি বলতে বাধ্য হয়। অনির্বাণ সুচিস্মিতা ও জ্যোতিময় বাবুর ছেলে। কিন্তু পরে পিয়ালীর সঙ্গে বিয়ে হয় তার। তাই সুচিস্মিতার ছেলেকে নিয়ে পিয়ালীর সাথেই সংসার করে জ্যোতিময় বাবু। কিন্তু জ্যোতিময় বাবুর দাবি, সে চেয়েছিল সুচিস্মিতার সঙ্গে থাকতে। কিন্তু সুচিস্মিতা তা চায়নি। তাকে একপ্রকার বাধ্য করেছিল পিয়ালীর সঙ্গে সংসার করতে। অনির্বাণ ও রাধিকার কথায় জ্যোতিময় বাবু সুচিস্মিতাকে ফিরিয়া আনতে চাইলেও সুচিস্মিতা ফিরতে রাজি হয় না।

জ্যোতিময় বাবুর জন্য ফিরে এল সুচিস্মিতা

বারংবার অনুরোধের পরও যখন সুচিস্মিতা বাড়ি ফিরতে রাজি হল না তখন জ্যোতিময় তাকে বলে, তার ভালো দিনে সুচিস্মিতা সাথে থাকলো না, তাহলে নিশ্চয়ই দুর্দিনে থাকবে। এরপরই গল্পের এক নতুন পর্বের কথা ফাঁস হল। দেখা যাবে, জ্যোতিময় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হবে। আর সেই খবর পেয়ে সুচিস্মিতা দেখতে আসবে। তারপরই রাধিকা ও অনির্বাণের কথায় সুচিস্মিতা সব ভুলে আবার নতুন করে ছেলে – বৌমার সঙ্গে পথ চলা শুরু করবে। হয়তো এমনই কিছু ঘটতে চলেছে ধারাবাহিকের পরবর্তী পর্বে।

Back to top button