Jalsha New Serial: জি বাংলাকে পর্যদুস্ত করতে পাঁচ-পাঁচটি নতুন ধারাবাহিক নিয়ে আসছে স্টার জলসা! অনেকেই জানে না এর নাম

বাংলা টেলিভিশনে অন্যতম জনপ্রিয় চ্যানেল হল স্টার জলসা। আর এই চ্যানেলের পর্দায় রোজ‌ই নতুন নতুন ধারাবাহিক আগমনের খবর শোনা যায়। রোজ‌ই আসছে বিভিন্ন সব প্রোডাকশনের বিভিন্ন সব ধারাবাহিক।

এই মুহূর্তে টিআরপি তালিকায় স্টার জলসার দশা তথৈবচ। উল্লেখ্য ‘অনুরাগের ছোঁয়া’ ব্যতীত বিগত দুই সপ্তাহের টিআরপি তালিকায় প্রথম পাঁচটি ধারাবাহিকের মধ্যে চারটি স্থানেই রয়েছে জি বাংলা। জলসার পঞ্চমীকে হারিয়ে সেই জায়গায় বিগত দু’সপ্তাহ ধরে পঞ্চম স্থানে দাপট দেখাচ্ছে ধারাবাহিক রাঙা বউ। আর তাই এবার জি বাংলাকে হারাতে পাঁচটি নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল।

সম্প্রতি খবর শোনা গেছে যে স্টার জলসার পর্দায় আসতে চলেছে পাঁচটি নতুন ধারাবাহিক। দুটি ধারাবাহিক প্রযোজনা করছেন অভিনেতা রোহিত সামন্ত ও সাহানা দত্তর প্রযোজনা সংস্থা মিসিং স্ক্রু প্রোডাকশন। আর অন্য ধারাবাহিকটি প্রযোজনা করছে এসভিএফ অর্থাৎ শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। তৃতীয় ধারাবাহিকটি প্রযোজনা করছে অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট অন্যটি আসছে যীশু সেনগুপ্তর প্রযোজনা সংস্থা থেকে।

উল্লেখ্য, অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের নতুন ধারাবাহিক তুঁতের প্রোমো ইতিমধ্যেই অন এয়ার হয়ে গেছে। এই ধারাবাহিকে জুটি বাঁধছেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত ও অভিনেতা সৈয়দ আরেফিন। অন্যদিকে মিসিং স্ক্রু প্রোডাকশনের‌ একটি ধারাবাহিকের শুটিং শুরু হওয়ার কথা মে মাসে এবং অন্য ধারাবাহিকটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে জুন মাসে।

উল্লেখ্য, মে মাসে শুরু হতে চলা সেই ধারাবাহিকেরই চরিত্র নির্ধারণ হয়ে গেছে। গত ২৮শে এপ্রিল এবং ৩রা মে দুদিন ধরে এই ধারাবাহিকের জন্য নায়িকা চরিত্রের লুক সেট হয়ে গেল। জানা গেছে আগামী ১৩ ই মে থেকে শুটিং শুরু হ‌ওয়ার কথা এই ধারাবাহিকের। কিন্তু এখন‌ও এই ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে আসেনি কিন্তু আগামী ১৩ই মে থেকে এপিসোডের শুটিং শুরু হয়ে যাবে বলেই জানিয়েছেন সাহানা দত্ত।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকে নায়ক চরিত্রে কে অভিনয় করছেন জানা না গেলেও মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী অন্বেষা হাজরা। এই প্রযোজনা সংস্থার অন্য ধারাবাহিক সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

উল্লেখ্য, জুন মাসে আসতে চলেছে ভেঙ্কটেশ ফিল্মসের একটি নতুন ধারাবাহিক। জানা গেছে, চলতি মাস অর্থাৎ মে মাস থেকে শুরু হবে এই প্রযোজনা সংস্থার ধারাবাহিকের বিভিন্ন চরিত্রের অডিশন। অবশ্য এপ্রিল মাস থেকেই চরিত্র খোঁজার তোড়জোড় শুরু হয়ে গেছে। এক‌ই সঙ্গে আসছে যীশু সেনগুপ্তর প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। বর্তমানে এই প্রযোজনা সংস্থা পরিচালিত ধারাবাহিক হচ্ছে হরগৌরী পাইস হোটেল ‌‌।

Back to top button