Bangla Serial

Bangla Medium: “বয়ফ্রেন্ড বানা লে”! খাটো করে শাড়ি পরা ইন্দিরা পরেছে প্যান্ট-টপ! তাই দেখে প্রপোজ করে বসলো বিক্রম! এবার বিয়ে হচ্ছে ইন্দিরা-বিক্রমের

বাংলা টেলিভিশনে বর্তমানে যে সকল নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হল স্টার জলসার বাংলা মিডিয়াম। যেখানে বহুদিন পর আবার নতুন করে ফিরতে দেখা গেছে জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিক খ্যাত জুটি নীল এবং তিয়াশাকে। প্রসঙ্গত কৃষ্ণকলি শেষ হওয়ার পরে নীলকে আরও একটি ধারাবাহি কে দেখা গেলেও তিয়াসা কে আর সেভাবে অভিনয় করতে দেখা যায়নি। আবার এই নতুন ধারাবাহিকের মাধ্যমে সে অভিনয় ফিরেছে।

Neel Bhattacharya-Tiyasha Roy starrer 'Krishnakoli' tops the TRP charts - Times of India
শুরুর প্রথম থেকেই নানা রকম বিতর্কের মধ্যে পড়তে হয়েছে এই নতুন ধারাবাহিককে। কখনো ধারাবাহিকের নায়িকাকে বড্ড বেশি গ্রাম্য দেখানো নিয়ে আবার কখনো আজগুবি কান্ড কারখানা স্কুলের মধ্যে দেখানো নিয়ে ট্রোল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার এক অন্য মেজাজে দেখা গেল বাংলা মিডিয়ামের সদস্যদের।

প্রসঙ্গত শীতকাল পড়ে গেছে। আর শীতকাল মানেই দলবেঁধে ঘুরতে যাওয়া থেকে শুরু করে জমিয়ে খাওয়া দাওয়া করে পিকনিক করা এই সব কিছুই চলে। তার মধ্যে পরে ক্রিসমাস , নিউ ইয়ার যা এই আনন্দকে দ্বিগুণ করে দেয়। আর এবার সেই আমি যেই দেখা গেল বাংলা মিডিয়ামের সদস্যদের।

সিরিয়ালের শুটিং মানেই মাসে মাত্র এক দিনের ছুটি। এক মিনিটও নিশ্বাস ফেলার সময় নেই, এমনই পরিস্থিতি। কিন্তু এই নতুন টিমের কাছে বিষয়টা একটু অন্য। অর্থাৎ তারা গত বুধবার জমিয়ে চললেন পিকনিক করতে। বাসে করে সকলে মিলে এই দিনটা কাটিয়েছেন সিঙ্গুরের একটি রিসর্টে। সেখানেই রান্নাবান্না থেকে হইহুল্লোড় সব হয়েছে। তারপর আবার বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে শুটিং।

সেখানেই এই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী এবং অভিনেতাকে একসঙ্গে “বয়ফ্রেন্ড বানা লে” রিল বানাতে দেখা গেছে। যা দেখে রীতিমতো প্রশংসা করেছে ভক্তরা। আর যা দেখে বোঝাই গেছে যে সেখানে গিয়ে তারা ঠিক কতটা মজা করেছে। এই ভিডিও দেখা গেছে অভিনেত্রী তিয়াসা লেপচার ইনস্টাগ্রাম প্রোফাইলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button