Nagpanchami: আসছে নাগিনীর প্রতিশোধের কাহিনী! এবার ভক্তদের হুঁশ ওড়াবে ‘পঞ্চমী’! জেনে নিন সময়

স্টার জলসায় আসতে চলেছে এটি অতিপ্রাকৃতিক গল্পের ধারাবাহিক যার নাম ‘পঞ্চমী’। এখনো পর্যন্ত এই ধারাবাহিকের একটি প্রমো সামনে এসেছে। আর সেখানে দেখা যাচ্ছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছে। এখনো পর্যন্ত যা খবর তাতে সুস্মিতার বিপরীতে অভিনয় করবে অভিনেতা রাজদীপ গুপ্ত।

তবে প্রমো দেখে বোঝাই যাচ্ছে বিজ্ঞানের যুগে এই ধারাবাহিক হতে চলেছে অতিপ্রাকৃতিক এবং কাল্পনিক। ধারাবাহিকের নায়িকা পঞ্চমী একজন সাধারণ মানুষ নয়। তবে এখনো জানা যায়নি যে সে সাপ কিনা! অনেকেই মনে করছে ধারাবাহিকটি হতে চলেছে কালার্স টিভির ‘নাগিন’ ধারাবাহিকের মতো।

প্রসঙ্গত বাংলা টেলিভিশনে জীবজন্তু থেকে মানুষ হওয়ার গল্প এই প্রথমবার নয়। এর আগেও জি বাংলায় ‘বাঘ বন্দী খেলা’ না, আমাকে কি ধারাবাহিক সম্প্রচার হতে দেখা গেছে। সেখানে সিরিয়ালের নায়ক বাঘে পরিণত হতো। তবে সেই ধারাবাহিক বেশিদিন টিভির পর্দায় সম্প্রচার হতে পারেনি। করোনা পরিস্থিতির কারণে এই ধারাবাহিক বন্ধ হয়ে গিয়েছিল।

এবার তেমনই একটি ধারাবাহিক আস্তে চলেছে পঞ্চমী। তবে এই দুটো ধারাবাহিকের মধ্যে একটি মিল রয়েছে সেটি হল দুটি ধারাবাহিকের ক্রিয়েটিভ ডিরেক্টর হল শাহানা। তবে ধারাবাহিকের প্রমো সামনে এলেও এখনো পর্যন্ত প্রকাশ করা হয়নি কোন ফ্ল্যাটে আসতে চলেছে ‘পঞ্চমী’।

প্রসঙ্গত এই ধরনের বিগ বাজেটের ধারাবাহিক গুলির জন্য সবচেয়ে ভালো সময় হলো প্রাইম টাইম। তবে সন্ধ্যে আটটার স্লটে ‘ধুলোকণা’ ধারাবাহিকটি ভালই টিআরপি তালিকায় ফল করছে। তাই এই ধারাবাহিককে সরানো হবে না। কিন্তু ‘পঞ্চমী’ আসার ফলে স্টার জলসার দুটি ধারাবাহিকের ওপর কোপ পড়তে চলেছে একটি হল ‘মাধবীলতা’ এবং অপরটি হল ‘এক্কাদোক্কা’।

প্রসঙ্গত এই দুটি ধারাবাহিকের সম্প্রচার হওয়ার দিন কমিয়ে সোম থেকে শুক্র করা হবে এবং শনি ও রবিবার সন্ধ্যে সাড়ে আটটা থেকে সাড়ে নটা পর্যন্ত সম্প্রচার করা হবে ‘পঞ্চমী’ ধারাবাহিকটি।

Back to top button