Bangla Serial

Ekka Dokka: ডাক্তারি পড়া শিকেয় তুলে একমাস ধরে বিয়ে-বৌভাত করছে পোখরাজ-রাধিকা! “চিন্তা কীসের বাবার পয়সায় বউকে খাওয়াবে”, চরম Trolled

বাংলা ধারাবাহিক নিয়ে প্রায় সময় সোশ্যাল মিডিয়াতে নানা রকম সমালোচনায় এবং কটাক্ষ দেখতে পাওয়া যায়। কখনো তার গল্প নিয়ে অথবা কখনো নায়ক নায়িকাদের সব কাণ্ডকারখানা নিয়ে মেয়েটি জানরা ট্রোল করে বাংলা ধারাবাহিককে। তবে বেশিরভাগ সময় দেখা যায় ধারাবাহিকে বাস্তবের সঙ্গে কোন মিল না পাওয়ায় সেই গল্প ট্রোলিং এর সম্মুখীন হয়।

Watch Ekka Dokka Full Episode 19 Online in HD on Hotstar UK

এবার স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কাদোক্কা’কে তার গল্পে অবাস্তব জিনিস দেখানো নিয়ে ট্রোল করা হলো। প্রসঙ্গত এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী সোনামণি সাহা এবং অভিনেতা সপ্তর্ষি মৌলিককে। ধারাবাহিকে পোখরাজ এবং রাধিকার জুটিকে দর্শক প্রথম থেকেই পছন্দ করেছে।

Watch Ekka Dokka Full Episode 20 Online in HD on Hotstar CA

তবে ধারাবাহিক শুরুর থেকে দেখানো হয়েছে যে রাধিকা এবং পোখরাজ দুজনেই মেডিকেলের স্টুডেন্ট। কিন্তু ধারাবাহিকে বেশ কয়েক সপ্তাহ ধরে দেখানো হচ্ছে তাদের বিয়ের অনুষ্ঠান চলছে। তাই এবার দর্শকদের প্রশ্ন যে মেডিকেলে স্টুডেন্টরা এত ছুটি আদেও পায় কি?

প্রসঙ্গত ধারাবাহিকে কয়েক সপ্তাহ ধরে দেখানো হচ্ছে যে পোখরাজ এবং রাধিকা একে অপরকে ভালবাসলেও পোখরাজ তার সামনে বলেছে কিন্তু রাধিকা এখনো তার মুখে সে কথা স্বীকার করেনি। কিন্তু উল্টোদিকে তাদের দুজন কার বিয়ে হয়ে গেছে কিন্তু রাধিকাকে পোখরাজের বাড়ি থেকে কেউ মেনে নিতে পারছে না। আর সেই নিয়েই এখন ধারাবাহিক এগিয়ে চলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button