Urmi Vs Radhika: বেশ কয়েক সপ্তাহের চেষ্টায় অবশেষে পারলো মোহর! রাধিকা সেজে এবার টিআরপি তালিকায় উর্মিকে হারাল সে, রাধিকার দাপটে এবার কি বিদায় নেবে ঊর্মি?

আজ বৃহস্পতিবার বাংলা টেলিভিশনের টিআরপি প্রকাশ হয়েছে এই সপ্তাহের। যেখানে দেখা গেছে সব ধারাবাহিকের টিআরপি পয়েন্ট কমেছে। কিন্তু তার থেকেও সবাইকে অবাক করে এমন অনেক ধারাবাহিক এগিয়ে গেছে যা কারোর ভাবনায় ছিল না। প্রসঙ্গ তোর টিআরপি তালিকার শীষ এই সপ্তাহের শীর্ষস্থান দখল করেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’।

রুপ ও সৌন্দর্যে যেকোনও অভিনেত্রীকে গুণেগুণে ১০ গোল দিতে পারে গৌরী এল'র গৌরী
কিন্তু স্টার জলসা এবং জি বাংলা এই দুই চ্যানেলের মধ্যেই সব সময় টিআরপি নিয়ে ধারাবাহিক এবং রিয়ালিটি শো গুলোর মধ্যে প্রতিযোগিতা চলে। বিশ্বাস করে একই স্লটের দুটো ধারাবাহিক কে কত নাম্বার পেল এবং কে কাকে পিছিয়ে দিল সেটি নিয়ে চর্চা চলে সব সময়। এবার একটি নতুন ধারাবাহিক বহু পুরনো ধারাবাহিককে পিছিয়ে ফেলল টিআরপি পয়েন্টে।

প্রসঙ্গত, তবে এবার স্টার জলসার একটি নতুন ধারাবাহিক জি বাংলার একটি পুরনো ধারাবাহিককে টিআরপি তালিকায় পিছিয়ে দিল। স্টার জলসা ধারাবাহিক ‘এক্কাদোক্কা’ এই সপ্তাহে টিআরপি তালিকায় জি বাংলার ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ কে বেশ অনেকটাই পিছিয়ে ফেলেছে। এর আগে এটা কখনোই দেখা যায়নি যে ‘এই পথ যদি না শেষ হয়’ ‘এক্কাদক্কা’র থেকে কম নাম্বার পেয়েছে।

Ekka Dokka: New Serial Ekka Dokka Shooting Started, Actor Saptarshi And Sonamoni Shares Their Experience | Ekka Dokka: নতুন ধারাবাহিকের টেনিস শিখছেন সপ্তর্ষি, ডাক্তারি পড়ছেন সোনামণি!
প্রসঙ্গত স্টার জলসা ধারাবাহিক ‘একাদক্কা’ কয়েক মাস হল শুরু হয়েছে। শুরুর প্রথম থেকেই সেভাবে টিআরপি তালিকায় প্রভাব খাটাতে পারিনি এই ধারাবাহিক। প্রসঙ্গত এই ধারাবাহিককে অভিনয় করছে জনপ্রিয় অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী সোনামণি সাহা।এবং অন্যদিকে জি বাংলা ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ শুরু থেকেই টিআরপি তালিকায় ভালো ফল করে এসেছে। তবে সম্প্রতি তার জনপ্রিয়তা কিছুটা হলেও কমে গিয়েছে। এই ধারাবাহিককে অভিনয় করছে জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরা এবং অভিনেতা ঋত্বিক মুখার্জি।

Back to top button