Ekka Dokka: শ্বশুরবাড়িতে বধূ নির্যাতনের দৃশ্য দেখিয়ে কামাল করলো লীনা পিসি! প্রথমবার সেরা ৫- এ ভক্তদের “রাধিরাজ”! এতটা নেতিবাচক দৃশ্য হয়েও খুশি করলো ভক্তদের

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘এক্কাদোক্কা’। যেখানে মুখ্য চরিত্র রাধিকার ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী সোনামনি সাহা এবং পোখরাজের চরিত্রে অভিনয় করছে অভিনেতা সপ্তর্ষি মৌলিক। ধারাবাহিকটি বেশি দিন হল শুরু হয়নি কিন্তু তার মধ্যেই ভালোই জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে।

প্রথমত এই ধারাবাহিকে পোখরাজ এবং রাধিকার জুটিকে ভালই পছন্দ করেছে দর্শক। সেই সঙ্গে সবেমাত্র তাদের বিয়ে হয়েছে। তারা দুজন দুজনকে ভালবাসলেও পোখরাজ সে কথা স্বীকার করেছে কিন্তু রাধিকা এখনো তা মুখে বলেনি। উল্টো দিকে পোখরাজের বাড়ির লোক তাদের বাড়ির বউ হিসাবে রাধিকাকে মেনে নিতে পারছে না।

Bengali television

এইসব নিয়েই এখন ধারাবাহিকের গল্প জমজমাট হয়ে উঠেছে। প্রায় প্রতিদিনের পর্বেই রয়েছে টানটান উত্তেজনার মুহূর্ত। তবে এতদিন ধরে টিআরপি তালিকায় ভালো ফল করলেও প্রথম ৫ এ উঠে আসতে পারেনি ‘এক্কাদোক্কা’। তবে এই সপ্তাহে তাদের ভাগ্য ঘুরে গেছে।

এই সপ্তাহতে ৬.৭ পেয়ে জি বাংলার ‘খেলনা বাড়ি’র সঙ্গে যুগ্ম ভাবে টিআরপি তালিকায় পঞ্চম স্থান দখল করেছে ‘এক্কাদোক্কা’। তারপর থেকেই অনেকের বক্তব্য যে রাধিকাকে ধারাবাহিকে অত্যাচারিত এবং নির্যাতিত দেখানোর পরেই তার টিআরপি তরতরিয়ে বেড়েছে।

May be an image of 4 people, people standing and text

প্রসঙ্গত যে পর্বে পোখরাজের মা রাধিকাকে ঠেলে ফেলে দেওয়ার ঘটনা দেখানো হয়েছিল এবং যার ফলে রাধিকার মাথা ফেটে যায়, সে দৃশ্য দেখানোর পরেই সোশ্যাল মিডিয়ায় এক দল নেটিজেন এই ব্যাপারে আপত্তি জানিয়েছিল এবং লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে নারী নির্যাতনকে তোল্লাই দেওয়ার অভিযোগ এনেছিল।

এবার সেই দৃশ্য দেখানোর পরে টিআরপি তালিকায় ধারাবাহিকের স্থান এতটা উপরে উঠে এসেছে এবং প্রথম পাঁচে স্থান হয়েছে। তাই অনেকেই বলছেন যে রাধিকার উপর অত্যাচার দেখানোর সাথে সাথেই ‘এক্কাদোক্কা’ ধারাবাহিক প্রথমবার সেরা ৫ এ জায়গা করে নিয়েছে।

Back to top button