Bangla Serial

Anurager Choya: সন্তানের মুখের দিকে চেয়ে প্রতিজ্ঞা ভাঙলো দীপা! তবে কি এবার অভিমানের পাহাড় গলে সূর্যর মুখোমুখি হচ্ছে দীপা? আসছে নাটকীয় মোড়

সম্প্রতি বাংলা ধারাবাহিক বিনোদনের পরিপূরক হয়ে উঠেছে। সাধারণ মানুষ অবসর সময়ে পছন্দের ধারাবাহিক দেখতে পছন্দ করে। আর সেই সব ধারাবাহিকের মধ্যে ইদানিং ধারাবাহিকপ্রেমী দর্শকদের পছন্দের তালিকায় থাকা এমনই একটি ধারাবাহিক হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’।

টিভির পর্দায় বেশি দিন এই ধারাবাহিক সম্প্রচার না হলেও কিছুদিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকের কাছে। শুরু থেকে এই ধারাবাহিকের নায়ক-নায়িকা সূর্য এবং দীপার মিষ্টি প্রেমের গল্প নজর কেড়েছে দর্শকের।

তবে যতদিন এগিয়েছে ধারাবাহিকের গল্প অন্যরকম হতে শুরু করেছে। সম্প্রতি দীপা এবং সূর্যর মধ্যে ভুল বোঝাবুঝি এতটাই বেড়ে গেছে যে তারা দুজন আলাদা হয়ে গেছে। সেই সঙ্গে আবার এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন যে সূর্য এবং দীপার জীবনে এসেছে জোড়া সুখবর। কিছুদিন আগে দুই যমজ কন্যা সন্তানের জন্ম দিয়েছে দীপা।

তবে দীপার মা হওয়ার সাথে সাথেই ধারাবাহিকে এসেছে নতুন মোড়। তার সন্তান জন্মের পর হাসপাতালে যখন দীপা গভীর ঘুমে আচ্ছন্ন তখন তার শাশুড়ি লাবণ্য তার দুই মেয়ের মধ্যে একজনকে নিয়ে চলে আসে তার বাড়িতে। তাকে সূর্যর হাতে তুলে দেয় এবং নিজে নাম দিতে বলে । অন্যদিকে আর এক মেয়েকে নিজেই মানুষ করছে দীপা।

আবার উল্টোদিকে দীপার শাশুড়ি তাকে বুঝিয়েছে তার সন্তানের প্রাপ্য সম্মান পাওয়া উচিত। তাই মেয়েকে বাবার পরিচয় দিতে শ্বশুরবাড়ি চৌকাঠে এনে শুইয়ে দিয়েছে দীপা। কিন্তু এর আগে যখন দীপার সন্তানকে সূর্য সকলের সামনে অস্বীকার করেছিল সেদিন দীপা বলেছিল আবার যেদিন সে পুরনো সম্মান আর বিশ্বাস ফিরে পাবে সেদিন আবার ফিরে আসবে।

তাই সন্তান গর্ভে থাকাকালীন সে শত কষ্টের মধ্যে থেকেও শ্বশুরবাড়ির চৌকাঠ পেরোয়নি। কিন্তু তার নিষ্পাপ সন্তানের মুখের দিকে তাকিয়ে শেষ পর্যন্ত আর নিজেকে আটকে রাখতে পারেনি দীপা। ছোট মেয়েকে তার বাবার পরিচয় দিতে বাধ্য হয়েই সূর্যর সামনে এসে দাঁড়িয়েছে সে। সোশ্যাল মিডিয়ায় এই পর্বের দৃশ্য সামনে আসতে দর্শকদের মধ্যে থেকে উঠে এসেছে নানা রকমের প্রতিক্রিয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button