স্টার জলসায় আরও একটি নতুন সিরিয়াল! এক্কা দোক্কা নয়, শেষের পথে চ্যানেলের সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল! নাম শুনলে গ্যারান্টি কষ্ট পাবেন

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির (TRP) স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা (Star Jalsha)জি বাংলায় (Zee Bnagla) একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক (Serial)। একে ওপরের কম্পিটিটর যেন তারা। জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ।

স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। এবার শোনা যাচ্ছে, জি, স্টার, সান বাংলায় পাল্লা দিয়ে আসছে আরও কিছু নামকরা প্রোডাকশনের তরফে ধারাবাহিক। সম্প্রতি একটি নতুন ধারাবাহিকের প্রোমো সামনে এল। স্টার জলসায় আসতে চলেছে ‘তোমাদের রাণী’। এক অন্যরকমের গল্প আবার সকলের মন জয় করে নেবে। সদ্য আসা প্রোমো ভিডিওতে দেখা যায়, গর্ভাবস্থার অ্যাডভান্স স্টেজের একজন মহিলা মেডিক্যাল কলেজে আসে এন্ট্রান্স এক্সাম দিতে।

দেখা যায়, তার বর তার সেই মনোবল ভাঙার চেষ্টা করেছে। তার দ্বারা দুটো একসঙ্গে সম্ভব নয়, এমনটাই দাবি তার স্বামী। কিন্তু বরের দেওয়া চ্যালেঞ্জ গ্রহণ করেই মেয়েটি পরীক্ষায় উত্তীর্ণ হয়। সুযোগ পায় ডাক্তারি পড়ার। সমাজের হাসাহাসি, কটাক্ষ সহ্য করে স্ত্রী, মা ও একজন ডাক্তার হয়ে দেখাবে রানী। নিজের লক্ষ্যে অবিচল থেকে কী করে স্বপ্ন সফল করবে রানী, তা নিয়েই এই ধারাবাহিক। তবে নতুন ধারাবাহিক আসা মানেই বন্ধ হবে পুরোনো কোনও ধারাবাহিক। তবে এবার কোন ধারাবাহিকের উপর কোপ পড়ল?

শোনা গেল, স্টার জলসা প্রাইম টাইমের একটি জনপ্রিয় সিরিয়াল শেষ করার কথা ভেবেছে। সেই সিদ্ধান্তের কথা ইতিমধ্যে চ্যানেল সেই সিরিয়ালের প্রোডাকশন হাউসকে জানিয়ে দিল। চ্যানেলের তরফে জানানো হয়, টেন্ট প্রোডাকশন হাউসের নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে আসার পরও যদি ‘বাংলা মিডিয়াম’ স্লট হারা হয়, তাহলে বন্ধ হয়ে যাবে এই ধারাবাহিক। অর্থাৎ সেপ্টেম্বর মাসেই বন্ধ হবে ‘বাংলা মিডিয়াম’। এক অন্যরকমের গল্প নিয়ে শুরু হয়ছিল ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। গল্পের বিষয় ছিল, বাংলা মিডিয়ামে পড়েও যোগ্য মানুষ ইংলিশ মিডিয়ামে পড়াতে পারেন। আর সেটাই ইংলিশ মিডিয়ামের চোখে আঙ্গুল দিয়ে তুলে ধরছিল ধারাবাহিকের নায়িকা ইন্দিরা সরকার।

উক্ত ধারাবাহিকের প্রোমো আসতেই দর্শকরা বেশ উৎসাহী হয়ে ওঠেন। ইংলিশ মিডিয়ামের পাশাপাশি বাংলা মিডিয়ামকেও সঠিক সম্মানীয় স্থান ফিরিয়ে দেওয়া একটা বড় চ্যালেঞ্জ ছিল ধারাবাহিকের নায়িকার কাছে। কিন্তু ধারাবাহিকের যত পর্ব এগোয়, ততই সময়ের সাথে সেই উদ্দেশ্য থেকে অনেকটা সরে যায় এই ধারাবাহিক। অন্যান্য ধারাবাহিকের গল্পের মতোই একই পথে হাঁটতে থাকে এই ধারাবাহিকও। উল্লেখ্য, ধারাবাহিকে নায়িকার ইন্দিরা সরকার-এর চরিত্রে অভিনয় করছেন তিয়াস লেপ্চা এবং নায়ক বিক্রম চ্যাটার্জী অর্থাৎ ভিকির চরিত্রে রয়েছেন নীল ভট্টাচার্য।

Back to top button