Bangla Serial

TRP: শুরুতেই বেঙ্গল টপার তালিকায় “দ্বিতীয়” পঞ্চমী! সবাইকে ছোবল মেরে নাগরানী দেখিয়ে দিল নিজের ক্ষমতা! দর্শকদের রুচি পাল্টাচ্ছে দেখে খুশি পঞ্চমী ভক্তরা

প্রতি সপ্তাহের মতো এই সপ্তাতেও বেরিয়ে গেল টিআরপি তালিকা। এই সপ্তাহে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করেছে জি বাংলার জগদ্ধাত্রী। কিন্তু চমক রয়েছে দ্বিতীয় স্থানে। প্রথম সপ্তাতেই একেবারে পুরনো ধারাবাহিক গুলিকে পিছনে ফেলে প্রথম স্থানের থেকে মাত্র ০.২ নম্বরের গ্যাপে দ্বিতীয় স্থান দখল করেছে স্টার জলসার নতুন ধারাবাহিক পঞ্চমী।

চলতি মাসের ৫ তারিখ অর্থাৎ আগের সপ্তাহতেই শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক। একেবারেই নতুন জুটি এসেছে এই ধারাবাহিকের মাধ্যমে। অপরাজিত অপু এবং বৌমা এক ঘর খ্যাত অভিনেত্রী সুস্মিতা দের সঙ্গে বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রাজদীপ গুপ্ত ছোটো পর্দায় ফিরেছেন নতুন করে।

তবে এই ধারাবাহিক নিয়ে এসেছে একবারেই অন্যরকম একটি গল্প। একঘেয়ে সেই ফ্যামিলি ট্রমা নয় একদম অতি অলৌকিক গল্প নিয়ে এসেছে পঞ্চমী। ধারাবাহিকের নায়িকা পঞ্চমী একজন নাগিন। আর তার জন্ম থেকে শুরু করে তার মায়ের খুনের বদলা, এইসব নিয়েই গড়ে উঠেছে ধারাবাহিকের গল্প।

শুরুর আগে অনেকেই বলেছিল হয়তো দর্শক আর এই ধরনের অতি অলৌকিক গল্প পছন্দ করবে না। কিন্তু সেই ধারণা ভেঙ্গে দিয়ে শুরুর প্রথম সপ্তাতে একেবারে দ্বিতীয় স্থানে উঠে এসছে পঞ্চমী। তার প্রাপ্ত নম্বর ৮.৪। প্রতিপক্ষ প্রথম স্থান অধিকার করা জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিক পেয়েছে ৮.৬।

এই ফল প্রকাশ্যে আসার পরেই পঞ্চমী ভক্তরা দারুণ খুশি হয়ে গেছে। তাদের কথায় “আর ০.২ এর জন্য শুরুতেই এই টপার হতে পারল না পঞ্চমী। তাহলে গোপাল ভাড়ের পর আবারও রেকর্ড হতো শুরুতেই এ টপার হওয়ার..

যেখানে বর্তমান সময়ে বাংলার দর্শকগন সুপারন্যাচারাল টাইপ, নাগিন এসব কনসেপ্ট গেলে না, সাহানা ম্যাম সেটা সম্ভব করে দেখালেন
আবারও প্রমাণিত হলো, সাহানা ম্যাম শুধু এক ধাঁচের ফ্যামিলি ড্রামাই লেখেন না..তিনি ভিন্ন স্বাদের কিছুও দর্শকদের উপহার দিতে পারেন এবং দর্শকগনও সেটা সাদরে গ্রহণ করেন”

প্রসঙ্গত এই সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম পাঁচে রয়েছে, প্রথম ‘জগদ্ধাত্রী’ প্রাপ্ত নম্বর ৮.৬। দ্বিতীয় ‘পঞ্চমী’ প্রাপ্ত নম্বর ৮.৪, তৃতীয় ‘অনুরাগের ছোঁয়া’ প্রাপ্ত নম্বর ৮.০, চতুর্থ ‘গৌরী এলো’ প্রাপ্ত নম্বর ৭.৮, এবং পঞ্চমে রয়েছে দুটি ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ এবং ‘খেলনা বাড়ি’ প্রাপ্ত নম্বর ৭.৭

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button