পাকাপাকিভাবে শুরু হচ্ছে ‘Love বিয়ে আজকাল’! কবে, কখন জলসা আনছে আজকের প্রজন্মের টাটকা গল্প? সব জেনে নিন এখনই

স্টার জলসায় শুরু হচ্ছে ফের একটি নতুন ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’। এই ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন ওম সাহানি এবং নবাগতা মৌমিতা সরকার। ছোট পর্দা এবং বড় পর্দার বেশ পরিচিত মুখ ওম সাহানি। তাঁর বিপরীতে দেখা যাবে মৌমিতা সরকারকে। অভিনেত্রী পেশায় একজন মডেল ছিলেন। সেখান থেকেই টেলি জগতে পা রাখতে চলেছেন তিনি।

কাস্টিং-এ থাকছেন কে?

অভিনেত্রী মৌমিতা ব্যারাকপুরের বাসিন্দা। এই সুন্দরী মডেল ব্যারাকপুর গার্লস স্কুল থেকে পাশ করে ব্যারাকপুরের ব্যারাকপুর রাষ্ট্রগুরু সুরেন্দ্রনাথ কলেজ থেকে তাঁর পড়াশোনা শেষ করেছেন। যীশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের প্রযোজনায় স্টার জলসার পর্দায় আসছে নতুন এই ধারাবাহিক। প্রোমো থেকে জানা যায়, ওমকে এখানে দেখা যাবে একজন ধনী, দাম্ভিক বার-মালিকের চরিত্রে। ধারাবাহিকে তাঁর নাম ওম প্রকাশ ঘোষ।

গল্প কেমন হবে?

মৌমিতাকে দেখা যাবে বারের এক নতুন গায়িকার চরিত্রে। তাঁর চরিত্রের নাম হল শ্রাবণ। তার গান শুনে মুগ্ধ হয়ে তাকে বেশি টাকা দিয়ে গান গাওয়ার অফার দেয় ওম। কিন্তু সেই টাকা শ্রাবণ প্রত্যাখ্যান করে চলে যায়। এরপর কীভাবে তাঁদের মধ্যে রসায়ন জমবে, সেই গল্প নিয়েই ধারাবাহিক এগিয়ে যাবে।

ধারাবাহিকের স্লট ঘোষণা

শোনা যাচ্ছিল, এই ধারাবাহিক আসবে ‘তুঁতে’ ধারাবাহিকের বদলে। কারণ ‘তুঁতে’ শুরু হওয়ার পর থেকেই টিআরপিতে তেমন স্কোর করতে পারেনি এই মেগা। সেই ৪+ এই পড়ে রয়েছে। শোনা যায়, তুঁতে বন্ধ হবে, নয়তো স্লট চেঞ্জ হবে আর সেই জায়গায় আসবে স্টারের নতুন ধারাবাহিক। কিন্তু এবার জানা গেল অন্য খবর। ঘোষণা হল নতুন ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’এর স্লট।

কোন সিরিয়াল শেষ হচ্ছে?

যা শুনে মাথায় হাত দর্শকদের। ধারাবাহিকটি সম্প্রচারিত হবে ২১ শে আগস্ট থেকে সন্ধ্যা ৯ টায়। অর্থাৎ ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকের সময়ে। তবে কি শেষ হবে ‘এক্কা দোক্কা’? আমরা এও দেখছি, এই ধারাবাহিকের গল্প অনেকটা ইতির পথেই এগোচ্ছে। তবে আপাতত শোনা গেল, ধারাবাহিকের স্লট চেঞ্জ হবে। নতুন এই ধারাবাহিক এবার কতটা দর্শকদের মন জয় করে নেয়, তাই দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button