Bangla Serial

New Serial: আবার এক মহাপুরুষের কাহিনী নিয়ে আসছে নতুন সিরিয়াল! আবার কোন সিরিয়ালের কপাল পুড়লো

বাংলা টেলিভিশনে বিনোদনমূলক চ্যানেলগুলিতে একের পর এক আসছে নতুন ধারাবাহিক। সম্প্রতি স্টার জলসা এসেছে পঞ্চমী এবং বাংলা মিডিয়াম। তারপরে আরো দুটো নতুন ধারাবাহিক খুব শীঘ্রই আসতে চলেছে যাদের প্রথম ঝলক সামনে এসে গেছে। একটি হল কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ এবং অন্যটি হলেও মেয়েবেলা।

Komola O Sriman Prithviraj: 'জুলু কাকু জায়গা কোথায়?', 'কমলা ও শ্রীমান  পৃথ্বীরাজ'-এর ঝলক দেখেই খেপল দর্শক - Star Jalsha's new mega Komola o sriman  prithviraj will be a period drama, who will
এছাড়া আরো একটি নতুন ধারাবাহিকের খবর টেলিপাড়ায় ঘুরে বেড়াচ্ছে। যার নাম হলো সোনায় সোহাগা। আর এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যেতে পারে অভিনেত্রী তৃণা সাহা, অভিনেতা কৌশিক রায় এবং ইন্দ্রাশিষ রায়কে। এবার আরো একটি নতুন ধারাবাহিক আসার খবর প্রকাশ্যে এলো। যার নাম রামপ্রসাদ।

Mythological show 'Mahapeeth Tarapeeth' to air special episodes - Times of  India
প্রসঙ্গত এর আগেও বাংলা টেলিভিশনে ঠাকুর বা মনীষীদের নিয়ে ধারাবাহিক হয়েছে। যেমন স্টার জলসায় দেখা গেছে বামাক্ষ্যাপা জি বাংলায় রানী রাসমণিতে দেখা মিলেছে শ্রী রামকৃষ্ণ দেবের। এবার রামপ্রসাদ আসার খবরে যারা ঠাকুর দেবতার ধারাবাহিক দেখতে পছন্দ করেন তারা বেশ উৎসাহী।

Mahapeeth Tarapeeth - Watch Episode 219 - Bama Confronts the Extremists on  Disney+ Hotstar
প্রসঙ্গত এখনো জানা যায়নি এই ধারাবাহিকে ঠিক কোন অভিনেতাকে রামপ্রসাদের ভূমিকায় দেখতে পাওয়া যাবে। খুব শীঘ্রই তা প্রকাশ্যে আসবে। খবর অনুসারে এই ধারাবাহিক আসতে চলেছে সুরিন্দর ফিল্মস প্রোডাকশনের। ২ রা জানুয়ারি থেকে স্টার জলসায় যে নতুন ধারাবাহিক আসতে চলেছে মেয়েবেলা সেটিও সুরিন্দর ফিল্মস প্রোডাকশনের। এরই মধ্যে ধারাবাহিকের লুক সেট এখন চলছে। ডিসেম্বরেই হবে ধারাবাহিকের প্রমো শুট। এবং জানুয়ারি মাস থেকে শুরু হবে শুটিং। এছাড়া এখনো আর কোনো খবর পাওয়া যায়নি।

Rani Rashmoni: 4 times Gadadhar risked his life but didn't lose his faith  in God! - Zee5 News

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button