New Serial: সম্পূর্ণ আলাদা, প্রগতিশীল ভাবনা নিয়ে স্টার জলসার পর্দায় আসছে ধন্যি মেয়ের উপাখ্যান! নায়ক নায়িকা কে? জানলে প্রশংসা করবেন আপনিও

স্টার জলসার(Star Jalsha) পর্দায় এখন রোজ রোজ ভিন্ন ভিন্ন সমস্ত ধারাবাহিক আসছে আর যাচ্ছে। টিআরপি তালিকায় ভালো পারফরম্যান্স না করলেই বিদায় জানিয়ে দেওয়া হচ্ছে তাকে। তবে নতুন সব ধারাবাহিক আসার‌ও কিন্তু অন্ত নেই। আর এবার জলসার পর্দায় আসছে আর‌ও একটি শো।

উল্লেখ্য, একটা সময় অত্যন্ত জনপ্রিয় হয়েছিল ধারাবাহিক ধন্যি মেয়ে। অভিনেতা সৌপ্তিক চক্রবর্তী ও অভিনেত্রী রণিতা দাস এই ধারাবাহিকেই প্রথম জুটি বেঁধেছিলেন। তাঁদের প্রেমের জয়যাত্রাও শুরু হয় এই ধারাবাহিক দিয়ে। দারুণ জনপ্রিয় হয়েছিল এই ধারাবাহিকটি। আর এই ধারাবাহিকে অভিনয়ের পর ইষ্টি কুটুম ধারাবাহিকে চান্স পান রণিতা। এই ধারাবাহিকে অভিনয় করে ব্যাপক খ্যাতি কুড়োন এই অভিনেত্রী।

আর আবার‌ও নস্ট্যালজিয়া উস্কে স্টার জলসার পর্দায় ফিরছে ধন্যি মেয়ে। তবে নাম ধন্যি মেয়ের উপখ্যান। তবে এটি কোন‌ও ধারাবাহিক নয়। বরং এটি হতে চলেছে একটি নন ফিকশন শো। জি বাংলার ধারাবাহিক দিদি নাম্বার ওয়ান-এর মতো। তবে না এই শো’টি সম্পূর্ণভাবে আলাদা, অনেকবেশি প্রগতিশীল। অনেকটাই ভিন্ন। বলা যেতে পারে এই ধরনের শো এর আগে বাংলা টেলিভিশনে কখনও হয়নি।

উল্লেখ্য, এই শো’টি বাংলার মহিলাদের জন্য। আসলে এখনও আমাদের সমাজে এমন অনেক মহিলা রয়েছেন যাঁরা সফলভাবে ব্যবসা করতে চান কিন্তু আর্থিক কারণে তাঁদের সেই ভাবনা চিন্তা বা ভালোলাগা বাস্তবায়িত হয় না। আর এবার তাঁদেরকে আর্থিক সহায়তা দিতেই আসছে এই শো। তাঁদের ব্যবসাকে আর‌ও অনেকটা বাড়িয়ে দিতে এবার সাহায্য করবে ‘ধন্যি মেয়ের উপাখ্যান।’ জানা গেছে, এই শোতে বিচারকের আসনে কোন‌ও সিনেমা সিরিয়ালের অভিনেতা থাকবেন না বরং থাকবেন বড় বড় সংস্থার ম্যানেজাররা। তাঁদের সামনে গিয়ে নিজেদের ব্যবসায়িক ভাবনা-চিন্তা তুলে ধরতে হবে। আর সেই ভাবনা চিন্তা যদি তাঁদের আকৃষ্ট করে তাহলে আপনি পেয়ে যেতে পারেন বিনিয়োগ। বলা যায় অনেকটা সোনি টিভির শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার ধরনে হতে চলেছে এই নন ফিকশন শো’টি।

Back to top button