Anurager Chowa: মিঠাই-এর পর বড় ঝামেলায় জলসার টিআরপি দেওয়া “অনুরাগের ছোঁয়া”! ঘটলো বড় দুর্ঘটনা! বন্ধ শুটিং

আমাদের জীবনে কোন কিছু স্থায়ী নয়। সুখ দুঃখ ভালো-মন্দ নিয়ে আমাদের সব সময় চলতে হয় এবং চলতে হবে এটা মাথায় রাখতে হবে। মাঝে মাঝে সাধারণ মানুষের মতো সেলিবব্রিটিদের জীবনেও ঘটে যায় বিভিন্ন ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা।

অনেক সময় এমন কিছু বড় ঘটনা ঘটে যায় যার ফলে বন্ধ হয়ে যায় শুটিং কিংবা সেই নায়ক বা নায়িকাকে সিরিয়াল থেকে সরে যেতে হয়। এই মুহূর্তে এমনই কিছু খারাপ খবর দুই সিরিয়ালকে ঘিরে। একটা জি বাংলার আর আরেকটা হল স্টার জলসার।

সামনে এল আরেকটা মন খারাপ করা খবর। কিছুদিন আগেই আমরা জানতে পেরেছিলাম, মিঠাই ধারাবাহিকের প্রধান অভিনেতা আদৃত রায়ের খেলতে গিয়ে পায়ে আঘাত লাগে। আর তার জন্য ধারাবাহিক কিছুদিন স্থগিত রাখারও কথা ওঠে। কারণ নায়ক মুখ্য চরিত্র একটি ধারাবাহিকে। তাই আদৃত না থাকলে জমবে না।

ধারাবাহিকের মেন্ চরিত্র নায়ক-নায়িকা ছাড়া গল্প এগোনো অনেকটাই মুশকিল হয়েযায় পরিচালকের। তার উপর যে ধারাবাহিকগুলো টান টান মোড় নিয়েছে সেগুলোর ক্ষেত্রে মূল নায়ক বা নায়িকা কেউ একজন না থাকলেই গল্প ওলট-পালট হয়ে যায়।। তার মধ্যে একটি হল ‘মিঠাই’। আর তাই আদৃত রায়ের এরূপ খবর শুনে ভক্তরা খুবই চিন্তায় পরে যায়।

জি বাংলার ভক্তরা এই খারাপ খবর সামলে ওঠার আগেই স্টার জলসার ভক্তদের জন্য আবার প্রকাশ্যে খারাপ খবর। মিঠাইয়ের সাথে পাল্লা দিয়ে জনপ্রিয় হয়ে ওঠার তালিকায় নাম লিখেছে স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। বহুদিন ধরেই টিআরপি তালিকায় সবার সেরা সূর্য আর দীপা। অনেকদিন পর দর্শকদের ইচ্ছামতোই এক হতে চলেছে সূর্য-দীপা। তাই টিভি ছেড়ে এক মুহূর্ত উঠতে পারছে না ভক্তরা।

এবার সেই পর্বে এল বাধা। জানা গেল, পা ভেঙে গিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’র প্রধান নায়ক সূর্যের। শক্ত জায়গায় লাফাতে গিয়ে চোট খেয়েছেন তিনি। ধারাবাহিকে বহু সময় পর সূর্য-দীপার ভুল বোঝাবুঝি শেষের দিকে যাচ্ছিল। আমরা দেখেছি, বহুবার সূর্য-দীপা কাছাকাছি এলেও মিল হয়নি। সূর্য-দীপার এই মিলনের অপেক্ষায় ছিল সকল ভক্তরাই। অভিনেতার জীবনে এমন একটা ঘটনা ঘটে গেল যে এবার শুটিং বন্ধ হয়ে যাবে কিনা সেটা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

adrit ray

আর এর মাঝে সূর্যের অনুপস্থিতির জন্য যদি গল্প ঘোরাতে হয় তাহলে বেশ সমস্যা হবে। আর তাই ভাঙা পা নিয়েই কোনোরকমে শুটিং করে যাচ্ছে সূর্য। দিব্যজ্যোতি দত্ত নিজেই নিজের ভাঙ্গা পায়ের ছবি পোস্ট করেছে। আর তারপরেই দর্শকদের মধ্যে চাঞ্চল্য। সূর্যের এরূপ অবস্থায় জেনে বেশ চিন্তায় ভক্তরা। সকলেই তাঁর সুস্থ হওয়ার প্রার্থনা করছে।

Back to top button