Jalsha Longest Episode: গাঁটছড়া, অনুরাগের ছোঁয়া কিছুই নয়, স্টার জলসার সবথেকে বেশি এপিসোড দিয়েছে এই সিরিয়াল! তালিকা দেখলে বিশ্বাস হবে না

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় কিছু কিছু ধারাবাহিক চিরকালীন হয়ে রয়েছে যেগুলোকে মেগা বলা হয় সেই অর্থে। এদিকে শেষ হওয়ার পরেও এই ধারাবাহিকগুলির আলাদাই জনপ্রিয়তা রয়েছে দর্শকদের মনে। আজ এমনই কিছু সিরিয়ালের নাম বলবো আপনাদের যেগুলো সর্বাধিক বেশি চলেছে এবং একইসঙ্গে হিট হয়েছে।

আর তেমন‌ই একটি ধারাবাহিক হল ‘মা’ (Maa)। সিরিয়াল প্রেমী বাঙালির নিশ্চয়ই মা ধারাবাহিকটি মনে আছে? আর সেই ধারাবাহিকে পুঁচকে ঝিলিকের অভিনয়? বাংলা টেলি জগত কাঁপিয়ে দিয়েছিল এই সিরিয়াল।‌ মায়ের সঙ্গে মেলায় মেয়েকে হারিয়ে ফেলার গল্পকে ঘিরে ছিল এই সিরিয়াল। শেষের দিকে গল্পের গরু গাছে উ‌ঠলেও টিআরপি রেটিংয়ে জায়গা হারায়নি ধারাবাহিক। ২০০৯ সাল থেকে শুরু হ‌ওয়া এই ধারাবাহিক শেষ হয় ২০১৪ সালে। এই ধারাবাহিকে ছোট্ট ঝিলিকের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন তিথি বসু। স্টার জলসার এই ধারাবাহিকের পর্ব সংখ্যা পেরিয়েছিল ১৫০৮।

maa serial star jalsha

এই তালিকায় দ্বিতীয় ধারাবাহিক কে আপন কে পর। এই ধারাবাহিকের পর্ব সংখ্যা ছিল ১৫০৭ ‌‌। পরম-জবার প্রেম কি ভোলা যায়?

ke apon ke por

এই তালিকায় তৃতীয় ধারাবাহিক ইষ্টিকুটুম। রণিতা দাস, অঙ্কিতা চক্রবর্তী, ঋষি কৌশিক অভিনীত এই ধারাবাহিকের আলোচনা ছিল অন্য মাত্রার। পর্ব সংখ্যা পৌঁছেছিল ১৩৩২- এ।

Ishti Kutum star jalsha

জলসার অন্য হিট ধারাবাহিক ভালোবাসা.কম- এর কথা না বললেই নয়। দর্শকের ভালোবাসায় পেরিয়েছিল ১২০১ পর্ব। এই ধারাবাহিকে ওম-তোড়ার পর্দার প্রেম গড়ায় বাস্তবেও আর বিয়ে করেন তারা। ‌

bhalobasha dot com

Back to top button