হাতে পিস্তল, জীবন বাজি রেখে লড়াইয়ে নামলো নোলক! অরিন্দম নেই, তাহলে বাঁচালো কে? আসছে দুর্ধর্ষ পর্ব

পরিচালক রাজ চক্রবর্তীর প্রযোজনায় এক ভিন্ন ধারার ধারাবাহিক হল গোধূলি আলাপ। খুব অল্প সময়ের মধ্যেই এই ধারাবাহিকটি সাধারণ মানুষের কাছে জনপ্রিয়তা পেয়েছিল।

এক অসমবয়সী প্রেমের এই সম্পর্কের গল্প প্রথম দিকে সময় নিলেও ধীরে ধীরে দর্শকদের মনে চিরস্থায়ী জায়গা করে নেয়। তবে সময়ের সঙ্গে সঙ্গেই গল্পের জমাটি বুননে এই ধারাবাহিক দর্শকদের মন জিতে নেয়।

আর এবার ফের একবার শিরোনাম দখল করেছে গোধূলি আলাপ।সোশ্যাল মিডিয়ায় এখন সেরা জুটির বিচারে নোলক-অরিন্দমের জুটিকেই বেস্ট জুটি বলা হয়ে থাকে। তাঁদের অসম বয়সী প্রেমের উপাখ্যান দর্শকদের নজর কাড়ে।

যদিও মাঝে এই ধারাবাহিক লিপ নেয়। আর এর ফলে কিছুটা হলেও জনপ্রিয়তা কমে গিয়েছিল এই ধারাবাহিকের। আর আবার স্বাভাবিক ছন্দে ফিরে ভালোই টিআরপি পাচ্ছে এই ধারাবাহিক।

অরিন্দমের মতো নোলকও একজন আইনজীবী হয়েছে। ইতিমধ্যেই বেশ ভালো নামডাক হয়েছে তাঁর। সে অসহায়ের জন্য লড়াই করে। সে অপরাধের বিরুদ্ধে লড়াই করে। আর এই লড়াইয়ে তাঁর পাশে নেই অরিন্দম। কিন্তু আবার আছেও যেন। সাম্প্রতিক প্রোমোতেই তার ঝলক মিলেছে।

যেখানে দেখা গেছে, সাধারণ মানুষের স্বার্থে ড্রাগ মাফিয়াদের বিরুদ্ধে লড়াই করছে নোলক। আর কোর্টে নোলকের উপরে হয় প্রাণঘাতী হামলা। যদিও নিজের আত্মরক্ষায় সমর্থ নোলক বন্দুক বের করে অপরাধীর দিকে তাক করলেও নোলকের পিছন থেকে অরিন্দমের মতোই দেখতে একজন গুলি করে অপরাধীদের। তবে কী আড়ালে থেকে নোলককে রক্ষা করে চলেছে অরিন্দম? নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও বড় রহস্য? উল্লেখ্য, এবার থেকে আপনাদের পছন্দের ধারাবাহিক গোধূলি আলাপ দেখতে পাবেন সপ্তাহে সাত দিন।

Back to top button