দুঃসংবাদ! ১০ সেপ্টেম্বর শেষ পর্ব! পঞ্চমীর সাথে প্রাইম টাইমের আরও এক জনপ্রিয় সিরিয়াল হচ্ছে শেষ

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘পঞ্চমী’ (Panchami)। অন্যান্য গল্পের থেকে একটু অন্যরকম গল্প নিয়ে তৈরী এই ধারাবাহিক। বাস্তব জীবনের থেকে একটু দূরে গিয়ে কাল্পনিক কাহিনীতে মোড়া এই ‘পঞ্চমী’র এই গল্প। দেখা যায়, ধীরে ধীরে এই ধারাবাহিকের টিআরপি কমতে থাকে। উক্ত ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey) এবং অভিনেতা রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)

অবাস্তব হলেও গল্পটি বেশ কিছু দর্শকদের মন জয় করে নিয়েছে। পর্দায় সাপ নিয়ে অনেক সিরিয়াল হলেও বাংলায় এইরকম সিরিয়াল প্রথমই বলা চলে। আর শুধু তাই নয় পঞ্চমী সিরিয়াল গ্রাফিক্সেও বেশ উন্নত। আর সেই কারণেও নেটপাড়ায় বেশ প্রশংসা পেয়েছে ধারাবাহিকটি। গত বছরের শেষ থেকে শুরু হয় পঞ্চমীর সফর। আগের মাসেই নায়ক কিঞ্জলের মৃত্যু এনে রাজদীপ গুপ্তর রোলের ইতি টানে লেখিকা।

স্টারের কোন ধারাবাহিক বন্ধ হচ্ছে?

কিছুদিন আগেই ধারাবাহিকে এসেছে বড় লিপ। কিন্তু স্টার জলসার নতুন ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’এর জন্য শেষ হতে চলেছে এবার ‘পঞ্চমী’। আগামী ২৮শে অগস্ট থেকে রাত ৮.৩০টায় সম্প্রচারিত হবে ওম সাহানি ও নবাগতা মৌমিতা সরকারের ‘লাভ বিয়ে আজকাল’। উক্ত ধারাবাহিকের পাশাপাশি আরও একটি ধারাবাহিক আসছে টেন্ট প্রোডাকশনের ‘তোমাদের রানী’। স্টারের নতুন ধারাবাহিককে জায়গা দিতে গিয়ে শেষ হচ্ছে প্রাইম টাইমে সম্প্রচার হওয়া স্টারের এক জনপ্রিয় ধারাবাহিক এক্রোপলিশ প্রোডাকশনের ‘গাঁটছড়া’।

ধারাবাহিকের নাম শুনে অনেক দর্শকই অবাক হবেন কারণ ধারাবাহিকটি ছিল অনেকেরই খুব প্রিয়। অনেকদিন ধরে কোনও একটি জনপ্রিয় ধারাবাহিক শেষ হবে বলে গুঞ্জন উঠছিল। তবে শেষমেশ জানা গেল, গুড্ডি, এক্কা দোক্কা বা বাংলা মিডিয়াম না শেষ হচ্ছে ‘গাঁটছড়া’। সদ্যই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে রুক্মিণী। গল্প একটি নতুন মোড়ে এগোচ্ছে।

প্রোডাকশনের সঙ্গে চ্যানেলের চুক্তি

ধারাবাহিকে নতুন মোর আসার কিছুদিনের মধ্যেই এল এই খারাপ খবর। শোনা যাচ্ছে, যখন ধারাবাহিকে নতুন অধ্যায় শুরু হয়েছিল তখন চ্যানেলের সঙ্গে এক্রোপলিশ প্রোডাকশনের একটি চুক্তি করেছিল। যেখানে মেয়াদ ছিল চার মাসের। আর সেই সময় শেষ হচ্ছে সেপ্টেম্বরে। বর্তমানে যদিও ‘গাঁটছড়া’র টিআরপি অনেকটাই কমে গিয়েছে। আর তাই ধারাবাহিকটি শেষ করে দেবে বলেই ধরে নেওয়া যাচ্ছে। যদিও এখনও অফিসিয়ালি কিছু জানানো হয়নি।

Back to top button