‘সোনাতিক’ বা ‘রাধিরাজ’ কাজ করল না কোনো ম্যাজিক! নতুন সিরিয়ালের স্লট ঘোষণা হতেই চূড়ান্ত খারাপ খবর

একের পর এক নতুন ধারাবাহিক আসছে চ্যানেলে। আর এই নতুন ধারাবাহিক পুরোনো ধারাবাহিকগুলোর স্লটে নিজেদের জায়গা করে নিচ্ছে। আর তাতেই মন খারাপ বেশ কিছু দর্শকদের। আবার কিছু দর্শক নতুন ধারাবাহিকের গল্পের আশায় বেশ উচ্ছাসিত। বর্তমানে যেসকল ধারাবাহিকের টিআরপি (TRP) কম, তাদেরকে চ্যানেল সরিয়ে দিচ্ছে। আর তাই এখনকার ধারাবাহিক বেশিদিন স্থায়ী হতে পারছে না।

ইতির পথে স্টার জলসার কোন জনপ্রিয় ধারাবাহিক?

বর্তমানে টিআরপির লড়াইটা বেশ জমে উঠেছে। টিআরপি কমে গেলেই বন্ধ হচ্ছে ধারাবাহিক। ইতিমধ্যে স্টার জলসায় (Star Jalsha) পর পর দুটি নতুন ধারাবাহিক এসেছে। একটি হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye AajKal) ও অন্যটি ‘তোমাদের রানী’ (Tomader Rani)। আর এই নতুন ধারাবাহিকের জন্যই শেষ হয়েছে ‘গুড্ডি’ (Guddi)। তবে শুধু ‘গুড্ডি’ নয়, শোনা যাচ্ছে, গুড্ডির সাথে আরও কিছু ধারাবাহিক পুজোর আগেই শেষ হবে। এরমধ্যে রয়েছে স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)

‘এক্কা দোক্কা’ ধারাবাহিকের গল্পও ইতি টানার দিকেই এগোচ্ছে। একদিকে গল্পের প্রধান লিড চরিত্রে থাকা রাধিকা নিজের সংসার বসিয়েছে অনির্বানের সঙ্গে, অন্যদিকে পোখরাজের জীবনে আসছে নতুন অতিথি। রঞ্জার সঙ্গেও পোখরাজের কেমিস্ট্রি বেশ জমেছে। যদিও ধারাবাহিকের টিআরপি বর্তমানে তেমন ভালো নয়। আর তাই এই ধারাবাহিককেও ইতির লিস্টে ফেলল চ্যানেল।

স্টার জলসার আসন্ন ধারাবাহিক

শোনা যাচ্ছে এরবদলে আসবে স্টার জলসায় আরও একটি নতুন ধারাবাহিক। স্টার জলসার এই আসন্ন নতুন ধারাবাহিকের নাম ‘জল থৈ থৈ ভালোবাসা’ (Jal Thai Thai Bhalobasa)। শোনা যাচ্ছে, ২৫ সে সেপ্টেম্বর থেকে সোম থেকে রবি রাত ৯ টায় এই ধারাবাহিক সম্প্রচারিত হবে। অর্থাৎ ‘এক্কা দোক্কা’ সেই স্লট থেকে সরে যাচ্ছে। এর থেকেই অনুমান করা যাচ্ছে, ধারাবাহিকটি বন্ধ হয়ে যেতে পারে, নয়তো প্রাইম টাইম থেকে সরে যেতে পারে।

আমরা জানি, প্রাইম টাইম থেকে সরে যাওয়া বা নিজের স্লট হারানো মানেই ধারাবাহিকটি আর বেশিদিন পর্দায় আমরা দেখতে পাবো না। তবে শুধু ‘এক্কা দোক্কা নয়, স্টার জলসার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ও কিছুদিনের মধ্যে ইতির খাতায় নাম লেখাবে। পাশাপাশি দর্শকরাও এখন নতুন নতুন ধারাবাহিক ও ছোট ছোট গল্প দেখতেই বেশি পছন্দ করে।

Back to top button