Anurager Chowa: টিআরপিতে বেঙ্গল টপার তবু খারাপ খবর? হঠাৎ স্লট হারাচ্ছে “অনুরাগের ছোঁয়া”! এবার কখন দেখা যাবে এই সিরিয়াল?

স্টার জলসার সব ধারাবাহিককে পিছনে ফেলে রেখে একাই বাজার ধরে রেখেছে অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। আসলে একের পর এক নতুন ধারাবাহিক এসে পিছনে ফেলে দিচ্ছে পুরোনো ধারাবাহিকগুলোকে। এই যেমন নতুন বছরের প্রথম টি আর পি রেজাল্টে সবার প্রথমে ছিল জগদ্ধাত্রী। কিন্তু এখন সেই জগদ্ধাত্রীকে চোখে আঙুল দিয়ে টেক্কা মেরে প্রথমে রয়েছে অনুরাগের ছোঁয়া। তাও কিছু পয়েন্টের ব্যবধানে নয়। বেশ ভালো নম্বরেই টেক্কা দিয়েছিল অনুরাগের ছোঁয়া।
deepa

এই টি আর পির দিক দিয়েও বেশ ওঠা নাম হয়েছে, কারণ টি আর পি খুবই আপেক্ষিক একটি বিষয়। টি আর পি টিকিয়ে রাখা যেন অন্য এক সংগ্রাম। সেই সংগ্রামে অধিকাংশ ক্ষেত্রেই পিছিয়ে পড়তে হচ্ছে বহু ধারাবাহিককে। এরকম কত ধারাবাহিক আছে।
surjo 2

তবে মাঝে অনুরাগের ছোঁয়ার টি আর পিও বেশ নেমে গিয়েছিল। বার বার সূর্য আর দীপার ভুল বোঝা বুঝিতে বিরক্ত হয়ে গিয়েছিল দর্শকরাও। ৯.১ থেকে সোজা ৮.৮ এ টি আর পি নেমে এসেছিল। তবে আবার সেই টি আর পি ধরে রাখতে সাহায্য করেছিল মিষ্টি দুটো বাচ্চা, সোনা ও রূপা। কিন্তু কতদিন এইভাবে! গল্পের প্লট ও ধারাবাহিকের স্লট, দুটোই খুব গুরুত্বপূর্ণ বিষয়।
sona rupa

এই নিয়ে একবার অভিযোগ জানান দর্শকরাই। অকালে স্লট রাখার কারণে টি আর পি কমে যাওয়ার কথা। অনুরাগের ছোঁয়া স্টার জলসাকে শক্ত খুঁটির মতো ধরে রেখেছে। স্বাভাবিক ভাবেই এই ধারাবাহিকটি এবার খুব গুরুত্বপূর্ণ স্লটে আনা দরকার। এর আগেও জি বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তার জন্য স্লট পরিবর্তন করে দিয়েছে। টি আর পি ধরে রাখা আর চ্যানেলের উন্নতি দুটোর জন্যই এটা খুব গুরত্বপূর্ন।

তেমনটাই জানা যাচ্ছে অনুরাগের ছোঁয়ার ক্ষেত্রে। একদম রাতের না হলেও আবার প্রাইম স্লটও পায়নি অনুরাগের ছোঁয়া। সেমি প্রাইম স্লটে রাখা হয়েছিল অনুরাগের ছোঁয়াকে। কিন্তু সেই স্লটে থেকেও যখন একেবারে কেল্লাফতে করে দিচ্ছে, তাহলে ভালো স্লট পেলে কী হবে ভাবুন! যদিও স্লটের টাইমিং এখনও চ্যানেলের পক্ষ থেকে জন্য যায়নি।

Back to top button