Bangla Serial

রথযাত্রা বাম্পার মজা হবে স্টার জলসায়! হানি বাফনা- দীপান্বিতা-নবনীতাদের নিয়ে মেতে উঠবে স্টার জলসা, দেখুন Exclusive ছবি

আর মাত্র দু’দিন তারপরেই বাঙালির অন্যতম প্রিয় উৎসব রথযাত্রা পালিত হবে ওটা বাংলা জুড়ে এবং পুরীতে। শ্রীশ্রী জগন্নাথ দেবের এই অনুষ্ঠান মানুষ ছোট্ট থেকে পালন করে আসছে এবং রথযাত্রা দিনে পাঁপড় ভাজা আর জিলিপি খাওয়ার মজা তো আমরা আজও ভুলতে পারিনা। বাংলা চ্যানেলগুলিতেও তাই রথযাত্রা অনুষ্ঠানটিকে গুরুত্ব সহকারে দেখানো হয়।


ইতিমধ্যে আমরা দেখতে পেয়েছি খেলনা বাড়ি আর পিলুতে রথযাত্রার মিলন পর্ব হবে।তবে স্টার জলসা রথ যাত্রার জন্য আলাদা করে একটি বাম্পার অনুষ্ঠানের আয়োজন করেছে যেখানে স্টার জলসার পুরনো এবং নতুন ধারাবাহিকের সকল কলাকুশলীরা উপস্থিত থাকবেন। এই বছর রথ যাত্রায় রথের পুজোর আয়োজন করেছে আলতা ফড়িং পরিবার।যেখানে জলসা পরিবারের সদস্যরা সব রীতি অনুযায়ী পুজোর আয়োজন করবেন। উপস্থিত থাকবেন গ্রামের রানী বীণাপাণি, বৌমা একঘরের পরিবার। এছাড়া নবনীতাও থাকবেন।খুকুমণি হোম ডেলিভারি পরিবারের পক্ষ থেকে থাকবে বিহান আর খুকুমণি।


এর কিছু এক্সক্লুসিভ ছবি আপনাদের জন্য নিয়ে এলাম আমরা।স্টার জলসা চ্যানেলের তরফ থেকে আমাদেরকে পাঠানো হয়েছিল এই ছবি এবং আপনারা দেখুন এই অনুষ্ঠানের বিশেষ কিছু ঝলক।নাচে-গানে হাসিঠাট্টায় মজায় ভরে উঠবে স্টার জলসার রথযাত্রা উৎসব। নৃত্য পরিবেশন করবেন নবনীতা এবং দীপান্বিতা।এই অনুষ্ঠান দেখতে গেলে আগামী শুক্রবার রথযাত্রার দিনে বিকেল পাঁচটা থেকে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button