Bangla Serial

Exclusive: গানে নাচে রবি স্মরণ, রবীন্দ্রজয়ন্তীতে ধূলোকণা,খড়কুটো এবং গুড্ডি পরিবারকে নিয়ে স্টার জলসার বিশেষ নিবেদন ‘প্রাণ ভরিয়ে’! রইল এক্সক্লুসিভ ভিডিও

তিনি আমাদের প্রাণের ঠাকুর, তিনি আমাদের স্বয়নে স্বপনে বিরাজমান। তুমি বাঙ্গালীর গর্ব এবং বিশ্বের অন্যতম প্রতিভাবান ব্যক্তি কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর। মূলত তিনি আছেন বলেই বাঙালি আছে কারণ তিনিই বোধহয় এখনো পর্যন্ত বিশ্বের চোখে সেরা বাঙালি।হ্যাঁ, তার জীবন ঘিরে অনেক বিতর্ক রয়েছে ঠিকই কিন্তু তার সৃষ্টি নিয়ে কেউ আঙুল তুলবে এরকমটা দুঃসাহস খুব কমজন করতে পেরেছে পৃথিবীতে।

আগামীকাল ২৫শে বৈশাখ, বাঙালির এক বিশেষ উৎসব। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১তম জন্মদিন। বাঙালি যাকে কোনোদিনও ভুলতে পারবে না তাই যতই আধুনিকীকরণ হোক না কেন ২৫শে বৈশাখ বাঙালি স্মরণ করবেই।এসময় বিনোদন ইন্ডাস্ট্রির লোকেরাও বিভিন্ন প্রোগ্রাম আয়োজিত করেন কবিগুরুকে স্মরণ করে।

এই বছরও তার অন্যথা হচ্ছে না। তবে এবার স্টার জলসা আলাদা করে উদযাপন করছে রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিন। আগামীকাল রাত ১০টা থেকে ১১টা স্টার জলসায় দেখানো হবে ‘প্রাণ ভরিয়ে’, রবীন্দ্র জয়ন্তী অনুষ্ঠান।তার কিছু এক্সক্লুসিভ ফুটেজ চ্যানেলের সূত্রে আমাদের কাছে এসেছে।

সেখানেই আমরা দেখতে পাচ্ছি খড়কুটো, ধূলোকণা এবং গুড্ডি এই তিন পরিবার মিলে উদযাপন করবে রবীন্দ্র জয়ন্তী। সৌজন্য, গুনগুন, লালন,ফুলঝুরি, অনুজ, গুড্ডিরা আসবে অনুষ্ঠানে। রবীন্দ্র গানে গানে ভরে উঠবে গোটা মঞ্চ।

সেইসঙ্গে আসছেন রবীন্দ্র সংগীত এবং নৃত্যের বেশ কিছু বিশিষ্ট শিল্পী। সতীনাথ মুখার্জি, শ্রাবণী সেন, সৌরেন্দ্র এবং সৌম্যজিৎ জুটি। তারা এসে নিজেদের প্রতিভা দিয়ে ভরিয়ে তুলবেন আসর।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

এছাড়াও আমরা লালন ফুলঝুরি কমলিনী মিনি দিদির মুখে শুনতে পাবো তারা কীভাবে ছোট বেলায় রবীন্দ্র জয়ন্তী কাটিয়ে এসেছেন। সব মিলিয়ে আগামীকাল রাতে জমে উঠবে স্টার জলসার রবীন্দ্রজয়ন্তীর বিশেষ অনুষ্ঠান প্রাণ ভরিয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button