Jalsha Serial End: ফের একবার মন ভাঙতে চলেছে দর্শকদের! বন্ধ হচ্ছে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক! ওই স্লটে আসবে কোন ধারাবাহিক?

ধারাবাহিক বন্ধের ক্ষেত্রে স্টার জলসা এবং জি বাংলা একে অপরকে ক্রমাগত টেক্কা দেয়। পান থেকে চুল খসলেই এখন ধারাবাহিক হয় চিরতরে বন্ধ করে দিচ্ছে চ্যানেল বা স্লট চেঞ্জ করে দিচ্ছি। সেই সঙ্গে জায়গা নিতে চলে আসছে নতুন নতুন গল্প।

তবে এইসবের মধ্যেই এমন কিছু ধারাবাহিক রয়েছে যেগুলি প্রায় দু’বছর যাবত এই টেলিভিশনের পর্দায় স্বমহিমায় চলছে এবং দর্শকদের বিনোদন জুগিয়ে চলেছে। অবশ্যই সেগুলি ব্যতিক্রম হয়ে রয়েছে। স্টার জলসার পর্দায় আর কিছুদিনের মধ্যেই শুরু হবে নতুন ধারাবাহিক ‘তুঁতে’, এটা এখন এই চ্যানেলের দর্শকরা সবাই জেনে গেছে। সৈয়দ আরেফিন ও দীপান্বিতা রক্ষিতের এই নতুন ধারাবাহিককে ঘিরে দর্শকদের মধ্যে উত্তেজনা শুরু হয়েছে। যদিও এখনও কোন স্লটে আসবে এই ধারাবাহিক সেটা বলতে পারছি না এবং সেই সংক্রান্ত কোনো আপডেট দেয়নি চ্যানেল।

উল্লেখ্য, এরই মধ্যে দীর্ঘ দু’বছর চলা একটি ধারাবাহিক বন্ধের মুখে এমন একটি গুঞ্জন এবার জোরালো হচ্ছে। ভক্তিমূলক, পৌরাণিক, পরাবাস্তব, বিভিন্ন গল্প পর্দায় দেখতে যে খুবই পছন্দ করেন দর্শক সেটা টিআরপি বলছে বারবার। রামায়ণ, মহাভারত, দেবী দুর্গা, মা লক্ষ্মী, শনিদেব, ভগবান কৃষ্ণকে নিয়ে এই সমস্ত পৌরাণিক গল্প বারংবার দর্শকদের মন জয় করছে। আর সেই রকম‌ই একটি ধারাবাহিক আসছে স্টার জলসার পর্দায় এমনটাই জানা গেছে। এবার জানা গেছে যে সেই ধারাবাহিকটির নাম ‘রাধাকৃষ্ণ।’

প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকটি একটি হিন্দি ধারাবাহিকের ডাবিং হিসেবে আসছে। উল্লেখ্য, রাত এগারোটার স্লটে এই ধারাবাহিকটি দেখানো হত। আর চলতি মাসেই বন্ধ হয়ে যাবে সেই ধারাবাহিক সেটাই জানা গেছে। অর্থাৎ ফাঁকা হয়ে যাবে এবার একটি স্লট। মনে করা হচ্ছে সেই স্লটে টিআরপি কম রয়েছে এমন কোন‌ও ধারাবাহিককে পাঠিয়ে সন্ধ্যার স্লট ফাঁকা করতে চাইছে স্টার জলসা। আবার এটাও হতে পারে যে আনা হলো নতুন কোন‌ও ডাবিং ধারাবাহিক। আপনারা কী চান? আমাদের জানান।

Back to top button