Ponchomi: এক ইচ্ছাধারী নাগিনের দোটানা! সাপেদের রানীমা হয়ে ভোল বদল পঞ্চমীর! নাগকূল না স্বামী কাকে বেছে নেবে সে? আসছে দুর্ধর্ষ পর্ব

টেলিভিশনের পর্দায় নতুন শুরু হ‌ওয়া ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘পঞ্চমী।’ প্রসঙ্গত, এই ধারাবাহিকটি অন্যান্য সকল ধারাবাহিকের তুলনায় একেবারেই ভিন্ন। স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হওয়া এই ধারাবাহিকটি খুব অল্প সময়ে দর্শকদের মন জিতে নিয়েছে।

একেবারেই পরাবাস্তব কাহিনী ‘পঞ্চমী।’ এই ধারাবাহিকটি দর্শকদের ভীষণ পছন্দের। এই ধারাবাহিকের টিআরপি তালিকা বলে দেয় প্রত্যেক সপ্তাহেই মোটামুটি ভালো জায়গাতেই রয়েছে পঞ্চমী। এই ধারাবাহিকের গল্প হচ্ছে গ্রাম এবং শহরভিক্তিক একটি গল্প। এক ইচ্ছাধারী নাগিনের গল্প এটি। পঞ্চমী একটি মানব রূপী মেয়ে হলেও সে এক ইচ্ছাধারী নাগিন। আর তাঁকে ঘিরেই এই গল্প।

পঞ্চমীর জন্ম হয় নীলকণ্ঠ বাবার মন্দিরে।জন্মের সময়‌ই মাতৃহারা হয় সে। আর সেই মন্দিরের পুরোহিতের কাছে বড় হয়ে ওঠে সে। উল্লেখ্য, অলৌকিকভাবে মেয়েটির নাড়ির বদলে ছিল সাপ। আর যথারীতি গ্রামের মানুষ মনে করে সে এক অলৌকিক শক্তির অধিকারী। আর এবার এই ধারাবাহিকে দেখানো হচ্ছে কালনাগিনী চিত্রাকে হারিয়ে নাগকূলের রানী হয়ে উঠেছে পঞ্চমী। তবে নাগকূলের রানী হওয়ার পর তাঁকে যেকোন‌ও একটি দিক বেছে নিতে হবে নয়, মানুষদের পক্ষ নয় সাপেদের। পঞ্চমী সাপেদের রক্ষা করার প্রতিজ্ঞা করলেও নিজের স্বামী মোহ থেকে সে বেরোতে পারেনি। আর তাই স্বামী কিঞ্জলের ডাকে অস্থির হয়ে উঠেছে সে। তা কোন পক্ষকে বেছে নেবে পঞ্চমী? কোন নতুন বিপদ অপেক্ষা করছে পঞ্চমীর জন্য?

উল্লেখ্য, পঞ্চমীর চরিত্রে অসামান্য অভিনয় করছেন সুস্মিতা দে। আর নায়কের ভূমিকায় অনেকদিন পর টেলিভিশনে ফেরা অভিনেতা রাজদীপ গুপ্ত। উল্লেখ্য স্টার জলসার পর্দায় গত ৫ ই ডিসেম্বর থেকে শুরু হয়েছে এই ‘পঞ্চমী’ ধারাবাহিক। হিন্দিতে হলেও বাংলায় সাপ নিয়ে ধারাবাহিক এই প্রথম। আর পঞ্চমীতে আসন্ন পর্ব যে ধামাকাদার হতে চলেছে তা বলা বাহুল্য।

Back to top button