Gaatchora: এবার মনে হচ্ছে গাঁটছড়া’ শেষের পথে! রাহুল ভালো হয়ে গেছে, দ্যুতি সব স্বীকার করেছে আর কিছু কি দেখানোর বাকি আছে? ‘গাঁটছড়ার গল্প এখানেই শেষ হ‌ওয়া ভালো’, বলছেন দর্শকরা

বিভিন্ন সময় এক একটি সিরিয়াল ভীষণ জনপ্রিয় হয়ে ওঠে। যেমন সময় পর্যন্ত দীর্ঘ অনেক সপ্তাহ যাবৎ বাংলা সিরিয়ালের শীর্ষস্থান দখল করে রেখেছিল মিঠাই! এই সিরিয়ালকে প্রথম স্থান থেকে সরানো কার্যত অসম্ভব হয়ে দাঁড়িয়েছিল অন্যান্য সিরিয়াল গুলির পক্ষে কার্যত অসম্ভব হয়ে দাঁড়িয়েছিল! তবে সেই সময় এই ধারাবাহিক কে জোর ঝটকা দেয় একটি ধারাবাহিক নাম গাঁটছড়া! এই ধারাবাহিক ঋদ্ধি ও খড়ির অভিনয় মন জিতে নেয় দর্শকদের!

খড়ির চরিত্রে সোলাঙ্কি ও ঋদ্ধির চরিত্রে গৌরব দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি হয়ে ওঠে! সেই সঙ্গে অভিনয়ে নজর কাড়ে দ্যুতি ওরফে শ্রীমা, রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায়! যেখানে আদর্শের প্রতীক খড়ি-ঋদ্ধি! সেখানেই সম্পূর্ণ বিপরীত মেরুতে অবস্থান রাহুল-দ্যুতি’র! যদিও নেতিবাচক চরিত্রে অভিনয় করে দারুন প্রশংসা করিয়েছেন দু’জনে!

গাঁটছড়া’য় সম্প্রতি দেখানো হয়েছে, এই ধারাবাহিকের অন্যতম নেগেটিভ চরিত্র রাহুল ভালো হয়ে গেছে, রাহুলের মা বাবার মিল হয়ে গেছে! দুত্যিও সব সত্যি স্বীকার করে নিয়েছে। সেই অর্থে আর গল্প বেঁচে নেই! এখন যদি এই ধারাবাহিক লিপ নেয় তাহলেই একমাত্র নতুন গল্প শুরু হবে। তবে দর্শকরা চাইছেন এখন‌ই এই ধারাবাহিক শেষ হোক! কারণ তাঁরা মনে করছেন অপ্রয়োজনীয়ভাবে গল্প এগিয়ে নিয়ে যাওয়ার কোন‌ও মানে হয়না!

সোশ্যাল মিডিয়ায় এক নেটমাধ্যম ব্যবহারকারী লিখেছেন, “এবারতো মনে হচ্ছে শেষ হয়ে যাবে গাটঁছড়া…! যেভাবে সব সত্যি সামনে আসছে,, দুত্যিও সব সত্যি স্বীকার করে নিলো। রাহুল ভালো হয়ে গেছে, রাহুলের মা বাবার মিল হয়ে গেছে! এরপর আর কি গল্প বাকি থাকে??
এখব যদি আবার লিপ নেয় তাহলে আবার নতুন করে গল্প শুরু হবে। তবে আমার মতে এখন শেষ করে দেয়াই ভালো!”

Back to top button