Bangla Medium: “চাষ করা শিখে নাও! দর্শকদের কি বোকা ভাবেন নির্মাতারা?” পুকুরে সুন্দর করে ফুটে আছে প্লাস্টিকের পদ্মফুল! Troll তো হওয়ারই ছিল…

বসন্ত উৎসবে কিন্তু বেশ ভালো মতোই মাত করে দিয়েছিল স্টার জলসার (Star Jalsha) বাংলা মিডিয়াম (Bangla Medium)। কিন্তু আবার এমন একটি দৃশ্য সামনে এল, তাতে আবার ট্রোলের মুখে পড়তে হচ্ছে এই ধারাবাহিককে। এমনিতেও এই ধারাবাহিকের প্রেমের প্যাঁচে বেশ ভালো মতোই বিরক্ত হয়ে থাকেন দর্শকরা।

আসলে এই ধারাবাহিকের গল্পের ধাঁচটা একটু অন্য। হিরো হিরোইনের তথাকথিত প্রেম বা ভালোবাসার বিষয়টা বেশ ঘোরালো প্যাঁচালো। হিরো অর্থাৎ বিক্রম এমনই কাণ্ড ঘটাচ্ছে যে আপাতভাবে তাঁকেই ভিলেইন মনে হচ্ছে। তাই হিরো হিরোইনের নির্ভেজাল প্রেমের দৃশ্য খুব একটা দেখা হচ্ছে না দর্শকদের।

এই দোলের আগে ভগবানকে সাক্ষী রেখে বিক্রম ইন্দিরার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছে। তাতে ইন্দিরাতো গলেই গিয়েছে। কিন্তু তার মাঝে দোটানাতেও আছে। ইন্দিরা বুঝতেই পারছে না সবকিছু ভুলে গিয়ে ক্ষমা করে দেওয়া উচিত কি অনুচিত।

ওদিকে বিক্রমেরও এর পিছনে অন্য ফন্দী আছে। সেই বিষয়ে এখনও ইন্দিরা কিছু জানেনি। কিন্তু এসবের মাঝেই দিব্যি দোলের প্রস্তুতি নিয়ে বিভিন্ন টালমাটাল অবস্থার মধ্যে দিয়ে বিক্রম ইন্দিরাকে “আই লাভ ইউ” বলে। দর্শকরাও তাতে বেশ খুশি ছিল।

কারণ যত যাই হোক, হিরোকে হিরোর মতোই ভালো লাগে। বেশি ভিলেইন হয়ে গেলে সমস্যা। কিন্তু আবার সেই একটা দৃশ্যে দর্শকরা ইয়ার্কি করতে বাধ্য হলেন। সেই দৃশ্যে দেখা যাচ্ছে সুন্দর করে শাড়ি পরে পুকুরে পদ্ম ফুল নিতে নেমেছেন ইন্দিরা। পদ্ম পুকুরে যেমন পদ্ম পাতা ও পদ্ম ফুল ফুটে থাকে তেমনই রয়েছে। কিন্তু নির্মাতাদের দর্শকদের এতটাও বোকা ভাব উচিত হয়নি। সেই পদ্ম পাতা ও পদ্মফুল যে বাড়িতে সাজিয়ে রাখার প্লাস্টিকের, স্পষ্ট বোঝা যাচ্ছে। এবার বোঝা যখন যাচ্ছে, ট্রল হওয়া থেকেও কেউ আটকাতে পারবে না!

Back to top button