Bangla Medium: নে’শা করে ভিকি ইন্দিরাকে বলেই দিল I Love You! যে কথাটা শোনার জন্য কান তড়পে গিয়েছিল দর্শকদের, অবশেষ সেটাই হলো! সত্যি সত্যিই কি ইন্দিরার প্রেমে পড়লো ভিকি?

রিল থেকে রিয়াল সব জায়গাতেই এখন বসন্তের রঙ। চারিদিকে রঙের উৎসব, দোল পূর্ণিমা ও হোলির আমেজ। এর মাঝে মেতে উঠেছে বাংলার ধারাভাষ্যও। একের পর এক ধারাবাহিকে বসন্ত উৎসব স্পেশাল নাম ও প্রোমো শেয়ার করা হচ্ছে। আর তারপরই সেগুলো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যাচ্ছে। তবে সবকটি প্রোমোর মাঝে স্টার জলসার (Star Jalsha) বাংলা মিডিয়াম (Bangla Medium) ধারাবাহিকের প্রোমো একটু বেশিই ক্রেজ তৈরি করেছে।

আসলে এই ধারাবাহিকের গল্পের ধাঁচটা একটু অন্য। হিরো হিরোইনের তথাকথিত প্রেম বা ভালোবাসার বিষয়টা বেশ ঘোরালো প্যাঁচালো। হিরো অর্থাৎ বিক্রম এমনই কাণ্ড ঘটাচ্ছে যে আপাতভাবে তাঁকেই ভিলেইন মনে হচ্ছে। তাই হিরো হিরোইনের নির্ভেজাল প্রেমের দৃশ্য খুব একটা দেখা হচ্ছে না দর্শকদের।

তবে এই প্রোমোতে যেন সেই অভাব পূর্ণ হয়েছে। যদিও দোলের আগে ইন্দিরাকে বেশ ভালো মতোই বসন্ত উত্সবের জন্য প্রস্তুতি নিতে দেখা যাচ্ছে। এর মাঝে যদিও ভগবানকে সাক্ষী রেখে বিক্রম ইন্দিরার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছে। তাতে ইন্দিরাতো গলেই গিয়েছে। কিন্তু তার মাঝে দোটানাতেও আছে। ইন্দিরা বুঝতেই পারছে না সবকিছু ভুলে গিয়ে ক্ষমা করে দেওয়া উচিত কি অনুচিত।

ওদিকে বিক্রমেরও এর পিছনে অন্য ফন্দী আছে। সেই বিষয়ে এখনও ইন্দিরা কিছু জানেনি। কিন্তু এসবের মাঝেই দিব্যি দোলের প্রস্তুতি চলছে। ওদিকে বিক্রমের স্কুলে ছুটির আগে নেরা পোড়া হবে। তবে প্রোমোতে যে রং দেখা গেল তাতে কিন্তু বেশ মজা পেয়েছে দর্শকরা।

প্রোমোতে দেখা যাচ্ছে, বিক্রমকে জোর করে কোনও পানীয় খাইয়ে দেওয়া হচ্ছে। তারপরই সে হালকা টালমাতাল অবস্থায় একটা লাল আবির নিয়ে সবার সামনে টেনে জড়িয়ে ধরে ইন্দিরাকে। আর তারপরই বলে সেই বহু প্রতীক্ষিত কথা যেটা শোনার জন্য দর্শকদের কান তড়পে গিয়েছিল। বিক্রম ইন্দিরাকে “আই লাভ ইউ” বলে। আর এই প্রোমো দেখে তো উচ্ছাসের শেষ নেই। অন্যদিকে দর্শকরাও কমেন্ট করছেন, “এখনও অবধি বাংলা মিডিয়ামের বেস্ট প্রোমো”।

Back to top button