Best Child Actor: “সোনা বুড়ি” স্টার জলসার জন্য মা লক্ষ্মী! শাক্য, মিষ্টিকে হারিয়ে টিআরপি এনেছিল এই খুদে! এবার সেরার পুরস্কার তার হাতেই

দর্শকরা বছরের এই একটা সময়ই তো সব কিছুর জন্য অপেক্ষা করতে থাকে। টি আর পি যদি সাপ্তাহিক পরীক্ষার ফলাফল হয়, তাহলে অ্যাওয়ার্ড শো হচ্ছে বার্ষিক পরীক্ষার ফলাফল। আর সম্প্রতি বহু প্রতীক্ষিত স্টার জলসার (Star Jalsha) পরিবার অ্যাওয়ার্ড (Privaar Award) শোও হয়ে গেল।

সকল জল্পনা, কল্পনা, সম্ভাবনাকে ঘুচিয়ে বিজয়ীদের তালিকা সামনে চলে এল। তবে এত পুরস্কারের মাঝে দর্শকদের যে বেশ কিছু বিষয়ে মন খুঁত খুঁত থেকেই যাবে এটাও প্রত্যেক বছরের ঘটনা। বহু পুরস্কার ও তাঁর বিজয়ীদের নাম নিয়ে খুঁত খুঁতানি শোনা যাচ্ছে। সেই বিষয় নিয়ে দর্শকদের মধ্যে বেশ ভালো মতো গুঞ্জনও ওঠে।
Anurager Chhowa

আসলে এক একটি ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে কম উত্তেজনা নেই। তার মাঝে সারা বছরের পারফরমেন্সের হিসেব নিকেশ চুকে যায় এই সোনার সংসার অনুষ্ঠানে। প্রত্যেক বছরই ফলাফল নিয়ে নানা মুনির নানা মত থাকে। তবে সব মতামত মিলিয়েই সেরা মেয়ে পুরস্কারটি জিতে নেন এক একজন অভিনেতা ও অভিনেত্রী। সেই বিষয়ে নানা মুনির নানা মত হবে এটাই স্বাভাবিক।
Anurager Chhowa

যদিও মাঝে শোনা গিয়েছিল পরিবার অ্যাওয়ার্ড শো হবে না। সেখানে যদিও সেইসব জল্পনা কল্পনাকে দূরে সরিয়ে অ্যাওয়ার্ড শো হলোও। আর সামনে এল বিজয়ীদের নামও। কিন্তু সেই নামের মধ্যে থেকে একটি পুরস্কার দর্শকদের মন জিতে নিয়েছে।
Anurager Chhowa

সবাই জানে স্টার জলসাকে শক্ত খুঁটির মতো ধরে রেখেছে অনুরাগের ছোঁয়া। আর এই অনুরাগের ছোঁয়াকে একটা সময় টি আর পি এনে দিয়েছে দুজন বাচ্চা শিল্পী। তাঁদের আদো আদো কথা বার্তা একসময় সূর্য দীপার একঘেয়ে ভুল বোঝাবুঝি থেকে দূরে রেখেছিল। আর এবারে সেরা শিশু শিল্পীর পুরস্কার উঠে গেল দর্শকদের প্রিয় “সোনাবুড়ি”র হাতেই।
Anurager Chhowa

Back to top button