Serial End: টিআরপিতে সেরা তবু অকালে বন্ধ হয়ে যাচ্ছে টপ সিরিয়াল! নায়িকার স্মৃতি ফেরানো দেখাতে গিয়ে একঘেঁয়ে হয়ে গেল গল্প? কপাল চাপড়াচ্ছে দর্শকরা

স্টার জলসা (Star Jalsha) কিন্তু
বিগত কিছু বছরে একসঙ্গে একের পর এক বেশ কিছু উপহার দিয়েছে। সেই ধারাবাহিকগুলো এই মুহূর্তে বাংলার ধারাবাহিকগুলো রীতিমতো আবেগে পরিণত হয়েছে। তার মধ্যে রীতিমতো এক দুটি ধারাবাহিক দর্শকদের মন জিতে নিয়েছে। তাঁর মধ্যে অন্যতম হচ্ছে অনুরাগের ছোঁয়া (Anurager Chowa) ও গাঁটছড়া (Gaatchora)। গাঁটছড়া ধারাবাহিকটি নিত্য নতুন প্লট নিয়ে আসছে। তবে শেষের দিকে রয়েছে এই ধারাবাহিক।

সুতরাং গাঁটছড়া যদি শেষ হয় সেই সময় অন্য ধারাবাহিককে আনা হবে নিশ্চই। এই নিয়ে অনেকরকম আলোচনা হয়ে বেশ কিছু সূত্রমতে জানা যাচ্ছে। তবে এর মাঝে স্লট নিয়ে কিন্তু অন্য কোথাও শোনা যাচ্ছিল। কারণ মাঝে মধ্যে শোনা যাচ্ছিল কেনিলের সঙ্গে চ্যানেলের সঙ্গে সমস্যা হওয়ায় নতুন কোনও স্লট নাকি কেবিল কর্তৃপক্ষ দিচ্ছে না।
Bengali medium

যদিও এই গুঞ্জনে কোনও পক্ষই কিছু জানায়নি। কারণ রামপ্রসাদের ধারাবাহিকের পোস্টার থেকে প্রোমো সব রেডি। কিন্তু এখনও চ্যানেলের তরফ থেকে জানা যায়নি প্লট। আর এই বিষয়ে খোদ জানিয়েছেন অভিনেতাই! কিন্তু এতদিন পর সব্যসাচী ছোট পর্দায় ফিরছেন, তাও আবার সাধক রামপ্রসাদের চরিত্রে! এটি নিশ্চই বেশ বড় ধামাকা হতো। কিন্তু এখনও স্লট দেওয়ার সময় কি চ্যানেলের হয়নি?
Bengali medium

তবে নতুন স্লটে যেটা জানা যাচ্ছে যে ৬ টার সময় ব্লুজ দেওয়া হবে। সন্ধ্যে ৬:৩০ টার সময় যে প্রাইম টাইমটা, তাহলে কি সেই সময়ই দেখা যাবে রামপ্রসাদকে? এটাও ঠিকঠাক করে জানা যাচ্ছে না! বরং সেই নিয়ে বেশ ভালো মতো জল্পনা দেখা যাচ্ছে। কারণ ক্র্যাশ করে যাচ্ছে কমলা। কমলা অথবা রামপ্রসাদ এই দু’টিকে ৬:৩০ টার সময় দেখা যেতে পারে। তারপর একদম ৭ টার স্লটে দেখা যাবে এসভিএফ ও ৮ টার সময় বাংলা মিডিয়ামের স্টোরি পাল্টে অন্যকিছু।

এবার দেখার আদেও এগুলো হয় কিনা। কিন্তু এই গাঁটছড়া শেষ হওয়ার আগেও নতুন কিছু কথা শোনা যাচ্ছে। জানা যাচ্ছে ধারাবাহিকে নতুন মুখ আসছে। সেই নতুন মুখটি হলেন অভিনেত্রী অদিতি ঘোষ। তাঁর সঙ্গেই নাকি ঋদ্ধিমানের বিয়ে দিয়ে প্লট টুইস্ট আনা হবে।

Back to top button