New Serial: স্টার জলসার পর্দায় আসছে এক নতুন আধ্যাত্মিক ধারাবাহিক! রামপ্রসাদের পর আবার নতুন স্ট্র্যাটেজি চ্যানেলের! জেনে নিন সময়

নতুন ধারাবাহিক আনার ক্ষেত্রে এখন সমস্ত চ্যানেলকে টক্কর দিচ্ছে স্টার জলসা। এই চ্যানেলের পর্দায় এখন নিত্যদিনি বিভিন্ন বিভিন্ন সব ধারাবাহিকের ভিড়। টিআরপি কম থাকলেই সেই সমস্ত ধারাবাহিককে বাদ দিয়ে নতুন ধারাবাহিক নিয়ে আসছে এই আসছে এই চ্যানেল।

যেমন মাত্র দু’মাস আগে শুরু হওয়া ধারাবাহিক ‘বালিঝড়।’ টিআরপি তালিকায় ভালো পারফরম্যান্স না করতে পারার জন্য চ্যানেল মাত্র দু’মাসের মধ্যেই বন্ধ করে দিল এই ধারাবাহিকটিকে। আর সেই স্লটেই শুরু হয়েছে শাক্ত কবি রামপ্রসাদের জীবনী নিয়ে এক ভক্তিমূলক ধারাবাহিক।

আসলে পরাবাস্তব, ভক্তি মূলক, পৌরাণিক বিভিন্ন কাহিনী পর্দায় দেখতে ভীষণভাবে পছন্দ করেন দর্শকরা। সে রামায়ণ হোক বা মহাভারত, দেবী দুর্গা মা লক্ষ্মী, শনিদেব, ভগবান কৃষ্ণকে নিয়ে ধারাবাহিক এর আগেও বহুবার দেখেছে ভারতীয় দর্শক। আর এবার মা বৈষ্ণব দেবীর গল্প উঠে আসতে চলেছে টেলিভিশনের পর্দায়।

উল্লেখ্য, এবার থেকে স্টার জলসার পর্দায় রাত এগারোটার স্লটে দেখানো হবে ধারাবাহিক ‘জয় মা বৈষ্ণব দেবী।’ আসলে এটি একটি ডাবিং ধারাবাহিক। এর আগে ওই সময়ে দেখানো হতো ধারাবাহিকরা রাধাকৃষ্ণ। স্টার ভারতের পর্দায় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক ‘জগৎ জননী মা বৈষ্ণো দেবী’র বাংলা ডাবিং ধারাবাহিক আসছে। দেবী আদি শক্তির একটি রূপ ছিল দেবী বৈষ্ণবী। যিনি মানব অবতার রূপে এই পৃথিবীতে এসেছিলেন জনগণের রক্ষা করতে। দেবী আদি শক্তি জন্ম নেন এক রাজকন্যা রূপে। তাঁর জীবনের ওঠা পড়া জনগণের জন্য তাঁর হিতকর কাজ সবই ফুটিয়ে তোলা হবে এই ধারাবাহিকে। রাত এগারোটার স্লটে তাই স্টার জলসার পর্দায় আসতে চলেছে ‘জয় মা বৈষ্ণব দেবী।’

Back to top button